সোমবার, ৫ এপ্রিল ২০২১, ২২শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, সময় : রাত ৯:৪৪

ট্রাক চালকের সীটের নীচে মিলল ইয়াবার চালান; ১২,৫০০ ইয়াবাসহ আটক ৩


প্রকাশের সময় :১০ মার্চ, ২০২১ ৮:৫২ : অপরাহ্ণ
নিজস্ব প্রতিবেদকঃ

চট্টগ্রাম মহানগরীর ডবলমুরিং থানাধীন ডিটি রোডস্থ মনছুরাবাদ কাশেম হোটেল এন্ড রেস্টুরেন্টের সামনে অভিযান চালিয়ে ১২,৫০০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ সাইফুল ইসলাম(২৭), সেলিম(২৪) ও মোঃ রিপন(২৬) নামের তিনজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে মহানগর গোয়েন্দা (পশ্চিম) বিভাগ। এসময় একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-২২-৬৯৬৩ )জব্ধ করা হয়।

আজ বুধবার ১০ মার্চ দুপুর ১২ঃ৫০ মিনিটের সময় অভিযান চালিয়ে তাদের আটক করা হয় বলে মহানগর গোয়েন্দা (পশ্চিম) বিভাগ সুত্রে জানা গেছে।

আটককৃত সাইফুল ইসলাম ভোলা জেলার বোরহান উদ্দিন থানাধীন বাতান বাড়ি এলাকার আবদুল মালেকের ছেলে ও সেলিম সিরাজগঞ্জ জেলার সদর থানাধীন ব্রাম্মন বয়রা এলাকার মোঃ সাবান আলীর ছেলে এবং মোঃ রিপন দিনাজপুর জেলার হাকিমপুর মহড়াপাড়া এলাকার মোঃ আমেদ আলীর ছেলে।

মহানগর গোয়েন্দা (পশ্চিম)বিভাগের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার মোঃ আবুল কালাম সাহিদ এর সার্বিক দিক নির্দেশনায় এবং সহকারী পুলিশ কমিশনার মোঃ গোলাম ছরোয়ার এর নেতৃত্বে ১৫ নং টিম এ অভিযান চালায়।

মহানগর গোয়েন্দা (পশ্চিম)বিভাগের সহকারী পুলিশ কমিশনার মোঃ গোলাম ছরোয়ার জানান, কতিপয় মাদক ব্যবসায়ী ট্রাকে করে কক্সবাজার চকরিয়া থেকে ইয়াবা নিয়ে দেওয়ান হাট ফ্লাইওভার হয়ে ঢাকার দিকে যাচ্ছে । এমন তথ্যের ভিত্তিতে নগরীর ডবলমুরিং থানাধীন ডিটি রোডস্থ মনছুরাবাদ কাশেম হোটেল এন্ড রেস্টুরেন্টের সামনে অভিযান চালানো হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ট্রাক থেকে নেমে পালানোর সময় তিন জনকে আটক করা হয়। পরে ট্রাকের চালকের সীটের নীচে সুকৌশলে লুকানো ৬৩ টি জিপারের প্যাকেট থেকে ১২,৪০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, জিজ্ঞাসাবাদে আসামীরা স্বীকার করে তারা পরস্পর যোগসাজশে কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে ঢাকা যাচ্ছিল। গ্রেফতারকৃত তিন আসামী ও পলাতক ফারুক(৩৮) এর বিরুদ্ধে ডবলমুরিং মডেল থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে । পলাতক আসামীকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে বলেও জানান সহকারী পুলিশ কমিশনার।

আরো পড়ুনঃ
ফেনী ছাগলনাইয়ায় বিদেশি মদসহ এক মাদক ব্যাবসায়ীকে আটক করেছে র‍্যাব
কক্সবাজার রামুতে ইয়াবা ও ইয়াবার গুড়া উদ্ধার; ১ রোহিঙ্গাসহ আটক ২

সিএসপি/ কেসিবি/৮ঃ৪০পিএম

ট্যাগ :