সোমবার, ১৭ মে ২০২১, ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, সময় : রাত ১:১৬

ট্রাভেল ব্যাগে ইয়াবার চালান;মীরসরাইয়ে ৬,৫৭৫ পিস ইয়াবাসহ ১ মাদক ব্যবসায়ী আটক


প্রকাশের সময় :৩ মে, ২০২১ ১১:২০ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদকঃ
চট্টগ্রাম জেলার মীরসরাই থানাধীন হাদিফকির হাট এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক ১৯ লক্ষ ৭৩ হাজার টাকা মূল্যের ৬,৫৭৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ মোঃ হোসাইন আলী (৩৩) নামে ১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭।

আজ সোমবার ৩ মে সকাল ১০ঃ৪৫ মিনিটের সময় অভিযান চালিয়ে তাকে আটক করা হয় বলে জানান র‍্যাব-৭ এর সহকারী পরিচালক(মিডিয়া) মোঃ নুরুল আবছার। আটককৃত আসামী মোঃ হোসাইন আলী  কক্সবাজার জেলার সদর থানাধীন বিজিবি ক্যাম্প, দক্ষিণ সাহিত্যিকাপল্লী এলাকার মৃত মফিজুর রহমানের ছেলে।

র‌্যাব-৭ীর সহকারী পরিচালক, সিনিয়র পুলিশ সুপার মোঃ মাশকুর রহমান জানান, কতিপয় মাদক ব্যবসায়ী যাত্রীবেশে হাই-এইস যোগে বিপুল পরিমান মাদকদ্রব্য নিয়ে চট্টগ্রাম হতে ফেনীর দিকে যাচ্ছে। এমন তথ্যের ভিত্তিতে চট্টগ্রাম জেলার মীরসরাই থানাধীন হাদিফকির হাটস্থ নিজামপুর মুসলিম বহুমুখি উচ্চ বিদ্যালয়ের পশ্চিম পার্শ্বে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিশেষ চেকপোস্ট এর মাধ্যমে একটি হাই-এইস গাড়ীতে তল্লাশি চালানো হয়। এসময় হাই-এইস এর পিছনে বসা একজন ব্যক্তি সুকৌশলে পাালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদ্যরা ধাওয়া করে আটক করে।  পরে তার সাথে থাকা ট্রাভেল ব্যাগের ভিতর হতে ৬,৫৭৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

তিনি আরও জানানা, গ্রেফতারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, সে দীর্ঘদিন যাবত কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে ফেনীসহ দেশের অন্যান্য অঞ্চলের মাদক ব্যবসায়ীর নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১৯ লক্ষ ৭৩ হাজার টাকা। গ্রেফতারকৃত আসামিকে চট্টগ্রাম জেলার মীরসরাই থানায় হস্তান্তর করা হয়েছে।

সিএস পি/কেসিবি/১১ঃ১৪পিএম

ট্যাগ :