মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, সময় : দুপুর ১:১৫

ট্রাভেল ব্যাগে ইয়াবার চালান; সীতাকুন্ড ছোট কুমিরায় ৯,৫৪০পিস ইয়াবাসহ ১ জন আটক


প্রকাশের সময় :১৪ মার্চ, ২০২১ ৮:০৫ : অপরাহ্ণ
নিজস্ব প্রতিবেদকঃ
চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানাধীন ছোট কুমিরা এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক ২৮ লক্ষ ৬২ হাজার টাকার মূল্যের ৯,৫৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ মোঃ মনির ফকির (২৬) নামে ১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭।

 

আজ রবিবার ১৪ মার্চ সকাল ১১ঃ১৫ মিনিটের সময় অভিযান চালিয়ে তাকে আটক করা হয় বলে জানান র‍্যাব-৭ এর সহকারী পরিচালক(মিডিয়া) মোঃ নুরুল আবছার। আটককৃত মোঃ মনির ফকির গোপালগঞ্জ জেলার মুকসুদপুর থানাধীন পাইকদিয়া (ফকির বাড়ী) এলাকার বাদশা ফকিরের ছেলে।

 
র‌্যাব-৭, এর সহকারী পরিচালক, সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ মাশকুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানাধীন ছোট কুমিরা মছজিদ্দা উচ্চ বিদ্যালয়ের গেইট সংলগ্ন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে একটি যাত্রিবাহি বাস যাত্রীদের তল্লাশী করলে গাড়ীর সামনে ইঞ্জিন কভারে বসে থাকা একজন ব্যাক্তিকে নেশাজাতীয় মাদকদ্রব্য আছে কিনা জিজ্ঞাসা করলে তার কথাবার্তায় সন্দেহ হলে এক জনকে আটক করা হয়। পরে তার সাথে থাকা ট্রাভেল ব্যাগ তল্লাশি করে ৯,৫৪০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
 

তিনি আরও জানান, গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, সে দীর্ঘ দিন যাবৎ কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে বিভিন্ন কৌশলে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ২৮ লক্ষ ৬২ হাজার টাকা। গ্রেফতারকৃত আসামিকে চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানায় হস্তান্তর করা হয়েছে।

সিএসপি/কেসিবি/৮ঃ০৪পিএম

ট্যাগ :