রোববার, ৪ এপ্রিল ২০২১, ২১শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, সময় : রাত ৩:৫৯

শিরোনাম

ডিএনসির অভিযানে ইয়াবাসহ আটক স্বামী-স্ত্রী;১৫ মাদক ব্যবসায়ী-সেবীকে সাজা ও জরিমানা


প্রকাশের সময় :১০ মার্চ, ২০২১ ৪:৪৩ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদকঃ

চট্টগ্রাম নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১.৫০০ গ্রাম গাঁজাসহ ১৫ জন সর্বমোট ১৮ জন মাদক ব্যবসায়ী ও সেবীকে গ্রেফতার করা হয়। এছাড়া নিয়মিত মামলায় বাকলিয়া থানাধীন নতুন ব্রীজ ও কোতোয়ালি থানাধীন স্টেশন রোডস্থ নতুন রেলস্টেশন এলাকায় অভিযান চালিয়ে ৬,৮০০পিস ইয়াবা উদ্ধার এবং স্বামী স্ত্রীসহ ৩ জনকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রো কার্যালয়।

আজ বুধবার ১০ মার্চ সকাল ১০.৩০ ঘটিকা হতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রো কার্যালয়ের উপ পরিচালক মোঃ রাশেদুজ্জামান এর সার্বিক তত্ত্বাবধানে নির্বাহী ম্যাজিস্ট্রেট নুরজাহান আক্তার সাথী এর নেতৃত্বে চট্টগ্রাম মেট্রো কার্যালয়ের সকল সার্কেলের সমন্বয়ে মহানগরীর বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে ১৫ জন মাদক সেবন কারীকে ১.৫০০ কেজি গাঁজাসহ গ্রেফতার করা হয় । পরে নির্বাহী ম্যাজিস্ট্রট নুরজাহান আক্তার সাথী ধৃত আসামীদের বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও অর্থ দন্ড প্রদান করেন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রো কার্যালয়ের উপ পরিচালক মোঃ রাশেদুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে কোতোয়ালি সার্কেল পরিদর্শক মোঃ মোজাম্মেল হক এর নেতৃত্বে বাকলিয়া থানাধীন নতুন ব্রীজ বশরুজ্জামান চত্বর এলাকায় অভিযান পরিচালনা করে স্বামী-স্ত্রী সুমী আক্তার (২৪), পিতা-ইউসুফ এবং মোঃ মোর্শেদ (২৯)কে ৩,৩০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। পরে কোতোয়ালি সার্কেল পরিদর্শক বাদী হয়ে বাকলিয়া থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন।

তিনি আরও জানান, অপর আরেকটি অভিযানে একই টিম কোতোয়ালি থানাধীন স্টেশন রোডস্থ নতুন রেলস্টেশন এলাকায় অভিযান চালিয়ে আব্দুর শুক্কুর (৩৪), পিতা-মৃত উলা মিয়া কে ৩,৫০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয় । পরে কোতোয়ালি সার্কেল উপ পরিদর্শক মোঃ ফাহিম রাজু বাদী হয়ে কোতয়ালী থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন।

সিএসপি /কেসিবি /৪ঃ২৭পিএম

ট্যাগ :