রোববার, ৪ এপ্রিল ২০২১, ২১শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, সময় : রাত ৮:০৪

তারুণ্যের দীপ্ত আলোঃ সাবেক ছাত্রনেতা আছহাব নৌকা প্রতীকে নির্বাচন করতে চান


প্রকাশের সময় :২ মার্চ, ২০২১ ৪:৩৭ : অপরাহ্ণ

 

রায়হান সিকদার,লোহাগাড়াঃ

মোঃ আছহাব উদ্দিন। সফল সাবেক ছাত্রনেতা। তিনি একজন তরুণ। তরুণরাই এখন দেশসহ বিশ্বের বিভিন্ন স্হানে অনন্য অবদান রাখছেন এবং নেতৃত্ব দিচ্ছেন যোগ্যতার ভিত্তিতে। তরুণাই এখন অনেক এগিয়ে। তারুণ্যের উচ্ছাসে এগিয়ে যাচ্ছে সোনার বাংলাদেশ। তরুণরাই দেশের বিভিন্ন স্হানে অসামান্য অবদান রাখছেন তারুণ্যের যোগ্যতা ও দক্ষতা দিয়ে। তারই ধারাবাহিকতায় আগামী নির্বাচনে চরম্বা ইউনিয়ন পরিষদে নৌকার প্রতীক নিয়ে নির্বাচন করতে চান চরম্বা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক,সাবেক সফল মেধাবী ছাত্র মোঃ আছহাব উদ্দিন। লোহাগাড়ায় তরুণ হিসেবে তিনি একমাত্র চরম্বার সাধারণ সম্পাদক।

ইতিমধ্যে চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ অাছহাব উদ্দিন এলাকায় প্রচারে এবং নির্বাচনী আলাপ-আলোচনা করে যাচ্ছেন । তিনি সাধারণ মানুষের মনিকৌঠায় ঠাঁই করে নিয়েছেন। পাচ্ছেন মানুষের বুক ভরা ভালবাসা ও আন্তরিকতা। সাধারণ মানুষের একটাই আকাঙ্গা আগামী নির্বাচনে মোঃ আছহাব উদ্দিনকে আমরা চেয়ারম্যান পদে দেখতে চাই।

তিনি ছোটকাল হতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারণ ও লালন করে আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ততা রয়েছে। মানুষের ভালবাসা যেন তার প্রতি মুখর। তিনি চরম্বা ইউনিয় ছাত্রলীগের সভাপতি হিসেবে বিগত দিনে দায়িত্ব পালন করেছেন।বিগত যেকোনো সময়ে আন্দোলন সংগ্রামে অংশগ্রহণ করে সিনিয়র নেতাদের কাছে সম্মানিত হয়েছেন।
বর্তমানে তিনি এখন দায়িত্ব পালন করছেন চরম্বা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক।

এছাড়াও তিনি এলাকায় সামাজিক ও সাংস্কৃতিক কর্মকান্ডে এবং এলাকার উন্নয়ন মু্লক কর্মকান্ডে নিজেকে নিয়োজিত রেখেছেন। তিনি বর্তমানে চরম্বা মোহাম্মদীয়া দাখিল মাদ্রাসার সহ-সভাপতি, চরম্বা মাইজবিলা অলি আহমদ বীর বিক্রম উচ্চ বিদ্যালয়ে ২য় মেয়াদে শিক্ষানুরাগী সদস্য,চরম্বা ফ্রি ক্যাডেট স্কুলের অভিভাবক সদস্য হিসেবে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে যাচ্ছেন।

চরম্বা ইউপির চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আছহাব উদ্দিন জানান, সাংবাদিক ভাই, দেখেন, আমি আমার চরম্বাবাসীর মানুষের সেবা করতে সুযোগ চাই, চরম্বার মানুষ আমার প্রান। তাদেরকে নিয়ে আমি স্বপ্ন দেখি। আমি চরম্বার বিভিন্ন এলাকায় মানুষের কল্যাণে কাজ করার চেষ্ঠা করেছি,এলাকার অসহায় মানুষকে সার্বিক সহযোগীতা প্রদান করেছি। দল আপনি(আছহাব উদ্দিন) কে মনোনয়ন দিবে কিনা এমন এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি দীর্ঘদিন ধরে ছাত্রলীগ করে এসেছি। বর্তমানে চরম্বা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছি। জামায়াত-শিবিরের নাশকতা কর্মকান্ডে বিরুদ্ধে সবসময় প্রতিরোধ করে তাদের বিরুদ্ধে আন্দোলন সংগ্রামে অংশগ্রহন করেছি।উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সম্পাদকেরসহ সিনিয়র নেতৃবৃন্দদের পরামর্শে সবসময় কাজ করেছি। তাই আমি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার কাছে অনেক বেশী আশাবাদি, দল আমাকে নৌকার প্রতীক মনোনয়ন দিয়ে চরম্বার সর্বস্তরের মানুষের সেবা করার সুযোগ করে দিবেন ইনশাল্লাহ। নৌকা প্রতীক মনোনয়ন পেলে জনগণের বুকভরা ভালবাসা নিয়ে বিজয়ী হবো ইনশাল্লাহ।

চরম্বা ইউপির চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আছহাব উদ্দিন এলাকার সর্বস্তরের মানুষের দোয়া,সমর্থন ও সহযোগীতা কামনা করেছেন।

ট্যাগ :