সোমবার, ৫ এপ্রিল ২০২১, ২২শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, সময় : রাত ৯:৪৭

দিনে ছিনতাই,রাতে ডাকাতি; চক্রের ৮ সদস্য পুলিশের জালে আটক


প্রকাশের সময় :১২ ফেব্রুয়ারি, ২০২১ ৬:৪১ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদকঃ

দিনে ছিনতাই ও রাতে ডাকাতিকরা সংঘবদ্ধ চক্রের সদস্যদের ডাকাতির প্রস্তুতিকালে আটক করে ডবলমুরিং থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি দেশীয় তৈরি এলজি, একটি কার্তুজ, তিনটি স্টিলের টিপ ছোরা, দুইটি মিনি কাটার ও আটটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

 

গতকাল বৃহস্পতিবার ১১ ফেব্রুয়ারি রাত ১০টার দিকে নগরীর ডবলমুরিং থানার শেখ মুজিব রোডের উত্তরা মোটরসের সামনে থেকে ডাকাতির প্রস্তুতি নেয়ার সময় এই ৮ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।

 

গ্রেফতারকৃত আসামীরা হলেন- তাজুল ইসলাম প্রকাশ তাজু (৩৬), তুষার হোসেন (২৫), মো. তপু (২২), হায়াত মাহমুদ জীবন (২৩), আনোয়ার হোসেন বাবু (২১), নাজমুল ইসলাম (২৮), আব্দুর রহমান রানা (২০), জনি শাহ (৩২)।

 

পুলিশ জানায়, এদের মধ্যে তুষার হোসেনের কাছ থেকে আটটি চোরাই মোবাইল উদ্ধার করা হয়েছে। সে তামাকুণ্ডি লেইনের ব্যবসায়ী আব্বাস উদ্দিন প্রকাশ জুয়েল কাছে দীর্ঘ দিন যাবৎ এসব চোরাই মোবাইল বিক্রি করে আসছে বলে স্বীকার করেছে। তাকেও গ্রেপ্তারের চেষ্টা করছে পুলিশ।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, নগরীর শেখ মুজিব রোড এলাকা থেকে ডাকাতির প্রস্তুতি নেয়ার সময় আটজনকে গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে গ্রেফতারকৃত আসামী তুষার হোসেন জানিয়েছেন ছিনতাই ও ডাকাতি করা মোবাইলগুলো তামাকুমণ্ডি লেইনের ব্যবসায়ী মোঃ আব্বাস উদ্দিন প্রকাশ জুয়েল প্রকাশ পার্টি জুয়েল (২৬) এর কাছে বিক্রি করেন।

 

তিনি আরও বলেন, তাদের প্রত্যেকের বিরুদ্ধেই বিভিন্ন থানায় মামলা রয়েছে। তারা গ্রুপ নিয়ে ঘোরাফেরা করে। টার্গেট নির্ধারণ করে ঘিরে ধরে মোবাইল-মানিব্যাগ ছিনিয়ে নেয়। রাতে ডাকাতি করে। তাদের অপর সঙ্গী মোবাইল বিক্রেতা জুয়েলকে গ্রেফতারের চেষ্টা চলছে।

 

সিএস /কেসিবি /৬ঃ৩২পিএম

ট্যাগ :