শনিবার, ৩ এপ্রিল ২০২১, ২০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, সময় : রাত ১০:০৩

শিরোনাম

দোহাজারী হাইওয়ে থানা পুলিশের আয়োজনে ৭ই মার্চ উপলক্ষে আনন্দ উদযাপন


প্রকাশের সময় :৭ মার্চ, ২০২১ ১০:০৪ : অপরাহ্ণ

 

রায়হান সিকদার,লোহাগাড়া প্রতিনিধিঃ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণ ও বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তোরনে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে আনন্দ উদযাপন করেছে দোহাজারি হাইওয়ে থানা পুলিশ। এই প্রথম সারা দেশের প্রতিটি থানায় একযোগে যথাযথ মর্যাদায় দিবসটি পালন করা হয়েছে।

রোববার বিকেল ৫টার দিকে হাইওয়ে থানা চত্বরে কেট কাটা শেষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রবের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সাতকানিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন চৌধুরী।

দোহাজারী হাইওয়ে থানার এসআই কাজি রজিবুল ইসলামের সঞ্চালনায় বক্তব্যে রাখেন শ্রমিকনেতা ও যুবলীগ নেতা মোঃ সরওয়ার কামাল , শ্রমিকনেতা মুহাম্মদ ফৌজুল আজিম।

 

 

সভায় বক্তারা জানান,গত ২৬ ফেব্রুয়ারি বাংলাদেশ উন্নয়নশীল দেশ হিসেবে স্বীকৃতির জন্য সুপারিশপ্রাপ্ত হয়েছে। মাত্র ৫০ বছরে এ অর্জনের কৃতিত্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনার এবং আমাদের দেশের সব জনগণের। এটি ১৮ কোটি মানুষের অর্জন।এছাড়া, ৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধুর ভাষণ বাঙালি জাতির অন্যতম মাইলফলক সৃষ্ঠি হয়েছে। ২০১৭ সালের ৩০ অক্টোবর ইউনেস্কো ৭ মার্চের ভাষণকে “ডকুমেন্টারি হেরিটেজ” (বিশ্ব প্রামাণ্য ঐতিহ্য) হিসেবে স্বীকৃতি দেয়। এটি আমাদের জন্য একটি বড় অর্জন ও গৌরবের।

অনুষ্ঠানে এছাড়াও দোহাজারী হাইওয়ে থানার সকল অফিসার বৃন্দ,বিভিন্ন গাড়ির চালকবৃন্দ ও সাংবাদিক বৃন্দরা উপস্হিত ছিলেন।

ট্যাগ :