সোমবার, ৫ এপ্রিল ২০২১, ২২শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, সময় : রাত ৯:১৪

নগরীতে আন্তঃজেলা ছিনতাই চক্রের সদস্য জালালসহ আটক ৪ ছিনতাইকারী


প্রকাশের সময় :২৭ মার্চ, ২০২১ ৫:১৫ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদকঃ
চট্টগ্রামে জালাল আহম্মেদ জাবেদ (২৫) নামে আন্তঃজেলা ছিনতাই চক্রের এক সদস্যকে গ্রেফতার করা হয়েছে। গতকাল ২৬  রাত ১১.৩০ টায় দেওয়ানহাট মিঠাগলি ওয়েল ফুডের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে ছিনতাই কাজে ব্যবহৃত একটি ছোরা জব্দ করা হয়। গ্রেফতারকৃত জালাল জেলায় জেলায় ঘুরে ছিনতাই করে বলে জানায় কোতোয়ালি থানা পুলিশ। এছাড়া পৃথক আরেকটি অভিযানে আরো তিন ছিনতাইকারী আটক।

ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন,  আটককৃত জালাল আন্তঃজেলা ছিনতাই চক্রের সদস্য। সে বিভিন্ন জেলায় যায়। সেখানে ছিনতাই করে। এরপর পালিয়ে যায়। এভাবেই এক জেলা থেকে অন্য জেলায় ঘুরে সে। গোপন সংবাদের ভিত্তিতে ছিনতাইয়ের প্রস্তুতিকালে দেওয়ানহাট মিঠাগলি ওয়েল ফুডের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে একটি ছোরা উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় ৭ টি মামলা রয়েছে।’

এদিকে পৃথক একটি অভিযানে দুইটি ছোরাসহ আরও তিন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে ডবলমুরিং থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- সাফায়েত হোসেন ইমন (২০), মোঃ রিফাত (১৯) ও রমজান আলী লাবু (১৯)।

ছিনতাইয়ের প্রস্তুতিকালে তাদেরকে আগ্রাবাদ আজিজ কোর্টের সামনে থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত রিফাতের বিরুদ্ধে আরও ২ টি এবং ইমন ও লাবুর বিরুদ্ধে আরও একটি মামলা রয়েছে।

 

সিএসপি /কেসিবি /৪ঃ৫২পিএম

ট্যাগ :