রোববার, ১৬ মে ২০২১, ২রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, সময় : রাত ১১:৪৩

নগরীতে ডিএনসির অভিযানে গাঁজা ও ইয়াবাসহ ১৬ জন আটক


প্রকাশের সময় :৩ মে, ২০২১ ১০:৪২ : অপরাহ্ণ
নিজস্ব প্রতিবেদকঃ
নগরীর কোতোয়ালি থানাধীন আন্দরকিল্লা শাহী জামে মসজিদ এলাকা ও ফিরিঙ্গী বাজার ব্রিজ ঘাট এলাকায় অভিযান চালিয়ে ৭০০ গ্রাম গাজাসহ ১৪ জন মাদকসেবী ও ১৪০০ পিস ইয়াবাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

আজ সোমবার ০৩ এপ্রিল সকাল ১১.৩০ মিনিট থেকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রো কার্যালয়ের উপ পরিচালক মোঃ রাশেদুজ্জামান এর সার্বিক তত্ত্বাবধানে নির্বাহী ম্যাজিস্ট্রেট ফাহমিদা আফরোজ এর নেতৃত্বে চট্টগ্রাম মেট্রো কার্যালয়ের সকল সার্কেলের সমন্বয়ে মহানগরীর বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রো কার্যালয়ের উপ পরিচালক মোঃ রাশেদুজ্জামান জানান, মহানগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১৪ জন মাদক সেবন কারীকে ৭০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করা হয়। পরে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রট ফাহমিদা আফরোজ ধৃত আসামীদের বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও অর্থ দন্ড প্রদান করেন।

তিনি জানান, অপর আরেকটি অভিযানে নিয়মিত মামলায় কোতোয়ালি সার্কেল পরিদর্শক মোঃ মোজাম্মেল হক এর নেতৃত্বে কোতোয়ালি থানাধীন আন্দরকিল্লা শাহী জামে মসজিদ এলাকায় অভিযান চালিয়ে চন্দনাইশ থানাধীন ধুয়াছড়ি এলাকার মৃত জয়নাল আবেদীনের ছেলে দীল মোহাম্মদ (৩৩) কে ১,০০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। পরে কোতোয়ালি সার্কেল পরিদর্শক মোঃ মোজাম্মেল হক বাদী হয়ে কোতোয়ালী থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন।

তিনি আরও জানান, অপর দিকে একই টিম কোতোয়ালি থানাধীন ফিরিঙ্গী বাজার ব্রিজ ঘাট এলাকায় এলাকায় অভিযান চালিয়ে কক্সবাজার জেলার উখিয়া থানাধীন কুতু পালং রোহিঙ্গা শরনার্থী ৭ নং ক্যাম্প এর মৃত সৈয়দ মোহাম্মদের ছেলে মোঃ আজিজ (১৯) কে ৪০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। পরে বন্দর সার্কেল পরিদর্শক মোঃ সিরাজুল ইসলাম বাদী হয়ে কোতয়ালী থানায় আরও একটি নিয়মিত মামলা দায়ের করেন।

সিএসপি/কেসিবি/৮ঃ৪৪পিএম

ট্যাগ :