সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, সময় : সকাল ৬:১৭

নগরীতে ডিএনসির অভিযানে গাঁজাসহ ১৩ জন মাদকসেবী আটক; সাজা ও জরিমানা


প্রকাশের সময় :১ এপ্রিল, ২০২১ ৫:৪১ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদকঃ

চট্টগ্রাম মেট্রো কার্যালয়ের সকল সার্কেলের সমন্বয়ে মহানগরীর লালদিঘী, রেল স্টেশন, কদমতলী, টাইগারপাস, মেরিনার্স রোড, ও নতুন ব্রীজ এলাকায় অভিযান চালিয়ে ১৩ জন মাদক সেবন কারীকে ১কেজি ৩০০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়। এসময় আটককৃতদের বিভিন্ন মেয়াদে সাজা ও জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।

আজ বৃহস্পতিবার ০১ এপ্রিল সকাল ১১.০০ টা থেকেমাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রো কার্যালয়ের উপ পরিচালক মোঃ রাশেদুজ্জামান এর সার্বিক তত্ত্বাবধানে নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃত আসামীরা হলেন, মোঃ বাবুল (২৬), মোঃ আমির হোসেন(২৬), মোঃ আনোয়ার হোসেন (২৭), মোঃ হানিফ(২৯), মোঃ আলাউদ্দিন (১৯), প্রিয়তম দাশ(১৯),শাহাবুদ্দিন(৪৯), মোঃ আলমগীর (৫০), ৯)মোঃ আলমগীর (৩০),মোঃ সুজন(২০),মোঃ মহিনউদ্দিন (২৬), মোঃ শহীদুল ইসলাম (৩৫) ও মোঃ সজল(২০)

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রো কার্যালয়ের উপ পরিচালক মোঃ রাশেদুজ্জামান এর সার্বিক তত্ত্বাবধানে নির্বাহী ম্যাজিস্ট্রেট নিবেদিতা চাকমা এর নেতৃত্বে চট্টগ্রাম মেট্রো কার্যালয়ের সকল সার্কেলের সমন্বয়ে মহানগরীর লালদিঘী, রেল স্টেশন, কদমতলী, টাইগারপাস, মেরিনার্স রোড, ও নতুন ব্রীজ এলাকায় অভিযান পরিচালনা করে ১৩ জন মাদক সেবন কারীকে ১কেজি ৩০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করেন। পরে নির্বাহী ম্যাজিস্ট্রট নিবেদিতা চাকমা মাদক নিয়ন্ত্রণ আইন ২০১৮ অনুযায়ী আসামীদের বিরুদ্ধে বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও অর্থ দন্ড প্রদান করেন।

 

সিএসপি /কেসিবি /৫ঃ২৯পিএম

ট্যাগ :