সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, সময় : রাত ২:৪৮

নগরীতে ডিএনসির অভিযানে ১৬ মাদক সেবীকে সাজা ও জরিমানা


প্রকাশের সময় :১৬ মার্চ, ২০২১ ৬:১৯ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদকঃ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রো কার্যালয়ের বিশেষ অভিযানে মহানগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৮০০ গ্রাম গাঁজাসহ ১৬ জন মাদক সেবন কারীকে আটক করা হয় এবং বিভিন্ন মেয়াদে সাজা ও অর্থ দন্ড দেয় ভ্রাম্যমাণ আদালত।

আজ মঙ্গলবার ১৬ মার্চ সকাল ১১.০০ টা থেকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রো কার্যালয়ের উপ পরিচালক মোঃ রাশেদুজ্জামান এর সার্বিক তত্ত্বাবধানে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আশরাফুল আলম এর নেতৃত্বে চট্টগ্রাম মেট্রো কার্যালয়ের সকল সার্কেলের সমন্বয়ে এ অভিযান পরিচালিত হয়।

সাজাপ্রাপ্ত মাদকসেবীরা হলেন,মোঃ হেলাল(৩০), মোঃ রিয়াজ(২৫), খলিল (২৭), মোঃ হৃদয়(২৭), মোঃ সোহাগ(৩৫),মোঃ রাসেল(৩১),মোঃ আরিফ(২৪), মোঃ আলাউদ্দিন(২৫), মোঃ সাদ্দাম (২২), মোঃ সৈয়দ জাহেদুল আলম(২৪), মোঃ সাইদুল আলম(২০),মোঃ ফরিদ (২৫), ১৩)মোঃ আজাদ (৩০), মোঃ ওসমান (৪২), নুর মোহাম্মদ (২৭), মোঃ কাদের(২৬)।

চট্টগ্রাম মেট্রো কার্যালয়ের উপ পরিচালক মোঃ রাশেদুজ্জামান জানান,মহানগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১৬ জন মাদক সেবন কারীকে ৮০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করা হয়। পরে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট  মোঃ আশরাফুল আলম আসামীদের বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও অর্থ দন্ড প্রদান করেন। আমাদের অভিযান অব্যাহত থাকবে।

সিএসপি/কেসিবি/৬ঃ১৮পিএম

ট্যাগ :