বুধবার, ৩ মার্চ ২০২১ ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, সময় : রাত ১:২৫

নগরীতে ডিএনসির অভিযানে ৯,১০০ পিস ইয়াবাসহ ৫জন আটক


প্রকাশের সময় :২৩ ফেব্রুয়ারি, ২০২১ ৭:২৮ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদকঃ

চট্টগ্রাম মহানগরীর স্টেশন রোড, লয়েল রোড, পাঠানটুলী ও শাহ আমানত সেতু এলাকায় অভিযান পৃথকভাবে ঝটিকা অভিযান চালিয়ে ৯,১০০ পিস ইয়াবাসহ ৫ জনকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম।

আজ মংগলবার ২৩ ফেব্রুয়ারী দিনব্যাপী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রো উত্তর ও দক্ষিন কার্যালয়ের পরিচালক মোঃ রাশেদুজ্জামান এর সার্বিক তত্বাবধানে বন্দর,ডবলমুরিং, চাঁদগাঁও ও পাহাড়তলী সার্কেল পরিদর্শক এর নেতৃত্বে অভিযান পরিচালিত হয়।

শাহ আমানত সেতু এলাকায় অভিযান পরিচালনা করে বন্দর সার্কেল পরিদর্শক মোঃ সিরাজুল ইসলাম হিমায়েত কাজী ,(৩৬), পিতা- নুরুল হক, সাং-নলিয়া, পোষ্ট- সুলিলা বাজার,থানা- ভাঙ্গা, জেলা – ফরিদপুর কে স্টেশন রোড হতে ২০০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করেন।

একই টিম অপর অভিযানে মোঃ নজরুল শেখ (৩৬),পিতা- মোঃ কাওসার শেখ, সাং-ফতেপট্টি,ওয়ার্ড নং-৩,ইউনিয়ন -দিগনগর থানা- মুকসুদপুর , জেলা- গোপালগঞ্জ কে লয়েল রোড এলাকা হতে ৩,২০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করে কোতোয়ালি থানায় বন্দর সার্কেল পরিদর্শক মোঃ সিরাজুল ইসলাম বাদী হয়ে মোট দুটি নিয়মিত মামলা করেন ।

 

অপরদিকে ডবলমুরিং সার্কেল উপ পরিদর্শক পাঠানটুলী এলাকা হতে মোহাম্মদ মমতাজ মিয়া(৪১), পিতা-মোহাম্মদ এখলাস মিয়া,সাং- কাটাখালী, ওয়ার্ড নং-১,থানা-টেকনাফ,জেলা- কক্সবাজার কে ২,৮৫০ পিস ইয়াবাসহ গ্রেফতার করে ডবলমুরিং সার্কেল উপ পরিদর্শক মোঃ আব্দুল মতিন বাদী হয়ে ডবলমুরিং থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন।

 

চাঁদগাও সার্কেল পরিদর্শক মোঃ আমিরুজ্জামান শাহ আমানত সেতু এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ আব্দুর রহিম (৩৫),পিতা-আব্দুস সালাম,সাং- কুতুপালং রোহিঙ্গা শরনার্থী ক্যাম্প, ওয়ার্ড নং-৯,এ ওয়ান,থানা- উখিয়া জেলা- কক্সবাজার কে ৬৫০ পিস ইয়াবাসহ গ্রেফতার করে বাকলিয়া থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন।

 

পাহাড়তলী সার্কেল উপ পরিদর্শক মোঃ জাহিদুল ইসলাম ৭৪ স্টেশন রোড এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ রফিকুল ইসলাম (২০), পিতা- মেহের আলী, সাং- মধ্যম নিধানীয়া, পোস্ট -ইনানী,৪ নং ওয়ার্ড, ইউনিয়ন – জালিয়া পালং,থানা- উখিয়া জেলা -কক্সবাজার কে ৪০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করে কোতয়ালী থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন।

 

সিএসপি/ কেসিবি /৭ঃ১৬পিএম

ট্যাগ :