শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, সময় : রাত ৮:১৭

নগরীতে ডিএনসির ঝটিকা অভিযান; ১৫ জন মাদকসেবী-ব্যবসায়ীকে সাজা ও জরিমানা


প্রকাশের সময় :২৪ ফেব্রুয়ারি, ২০২১ ৬:১৪ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদকঃ

নগরীর তুলাতুলি, বিআরটিসি,সিআরবি,নতুন ও পুরাতন রেলওয়ে স্টেশন, আমানত শাহ মাজার, বাকলিয়া ও পুরান স্টেশন এলাকায় অভিযান চালিয়ে ১,৯০০পিস ইয়াবাসহ একজন এবং মোবাইল কোর্ট মামলায় ১.৪০০ গ্রাম গাঁজাসহ ১৪ জনসহ মোট ১৫ জন মাদক ব্যবসায়ী ও সেবীকে গ্রেফতার আটক করা হয় এবং বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও অর্থ দন্ড প্রদান করা হয় ।

 

আজ বুধবার ২৪ ফেব্রুয়ারি সকাল ১০.৩০ ঘটিকা হতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রো কার্যালয়ের উপ পরিচালক মোঃ রাশেদুজ্জামান এর সার্বিক তত্ত্বাবধানে নির্বাহী ম্যাজিস্ট্রেট মারজান হোসাইন এর নেতৃত্বে চট্টগ্রাম মেট্রো কার্যালয়ের সকল সার্কেলর সমন্বয়ে নগরীতে ঝটিকা অভিযান পরিচালিত হয়।

 

নির্বাহী ম্যাজিস্ট্রেট মারজান হোসাইন জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রো কার্যালয়ের তত্ত্বাবধানে নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১৪ জন মাদক সেবনকারী কে আটক করা হয় এবং তাদের বিভিন্ন মেয়াদে সাজা ও জরিমানা করা হয়। মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

 

চট্টগ্রাম মেট্রো কার্যালয়ের উপ পরিচালক মোঃ রাশেদুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে মহানগরীর তুলাতুলি, বিআরটিসি,সিআরবি,নতুন ও পুরাতন রেলওয়ে স্টেশন, আমানত শাহ মাজার, বাকলিয়া ও পুরান স্টেশন এলাকায় অভিযান চালিয়ে ১৪ জন মাদক সেবনকারীকে ১.৪০০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়। পরে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রট মারজান হোসাইন আসামীদের বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও অর্থ দন্ড প্রদান করেন।

তিনি আরও জানান, অপর দিকে পাঁচলাইশ সার্কেল পরিদর্শক তপন কান্তি শর্মা শাহ আমানত সেতু এলাকায় অভিযান চালিয়ে মোঃ আলমগীর (২১), পিতা-নুরুল ইসলাম, সাং-উত্তর গোমাতলী আজিম পাড়া, ওয়ার্ড নং-৭, ইউনিয়ন – পোকখালী, থানা – ঈদগাঁ,জেলা – কক্সবাজারকে ১,৯০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করে। পরে পাঁচলাইশ সার্কেল পরিদর্শক তপন কান্তি শর্মা বাদী হয়ে বাকলিয়া থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন।

 

সিএসপি/কেসিবি /৫ঃ৫৫পিএম

ট্যাগ :