মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, সময় : দুপুর ১:২৫

নগরীতে ডিএনসির পৃথক তিনটি অভিযানে ১২,১৫০ পিস ইয়াবাসহ আটক ৩


প্রকাশের সময় :১১ মার্চ, ২০২১ ১০:২৫ : অপরাহ্ণ
নিজস্ব প্রতিবেদকঃ
চট্টগ্রাম মহানগরীর ফিরিঙ্গি বাজার ও শাহ আমানত সেতু এলাকায় পৃথক তিনটি অভিযান চালিয়ে ১২,১৫০ পিস ইয়াবা উদ্ধারসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রো কার্যালয়।
 
আজ বৃহস্পতিবার ১১ মার্চ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রো কার্যালয়ের উপ পরিচালক মোঃ রাশেদুজ্জামান এর সার্বিক তত্বাবধানে পাঁচলাইশ পরিদর্শক এর নেতৃত্বে চট্টগ্রাম মহানগরীর ফিরিঙ্গি বাজার ও শাহ আমানত সেতু এলাকায় অভিযান পরিচালিত হয়।
 
নগরীর ফিরিঙ্গি বাজার এলাকায় অভিযান চালিয়ে ফরিদপুর জেলার ভাঙ্গা থানাধীন মালিগ্রাম এলাকার মোঃ অলিমউদ্দিনের ছেলে মোঃ সাদ্দাম সর্দার (৩৪)কে ৫,১৫০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। পরে পাঁচলাইশ সার্কেল পরিদর্শক বাদী হয়ে কোতয়ালী থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন।
 
অপর অভিযানে একই টীম বাকলিয়া থানাধীন নতুন ব্রীজ এলাকা হতে কক্সবাজার জেলার উখিয়া থানাধীন কুতুপালং রোহিঙ্গা শরনার্থী ক্যাম্প এর মৃত নুর আলমের ছেলে খাইরুল বশর (৩৩) কে ২০০০(দুই হাজার ) পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। পরে পাঁচলাইশ সার্কেল পরিদর্শক তপন কান্তি শর্মা বাদী হয়ে বাকলিয়া থানায় একটি নিয়মিত মামলা করেন ।
 
পৃথক আরেকটি অভিযানে বাকলিয়া নতুন ব্রীজ এলাকায় অভিযান চালিয়ে মুন্সিগঞ্জ জেলার লৌহজং থানাধীন খৈরা গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে মোঃ তৌহিদুল ইসলাম (২৫)কে ৫,০০০পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়।পরে ডবলমুরিং সার্কেল পরিদর্শক লোকাশীষ চাকমা বাদী হয়ে বাকলিয়া থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন।
 
সিএস পি/কেসিবি/১০ঃ২৩পিএম

ট্যাগ :