রোববার, ১১ এপ্রিল ২০২১, ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, সময় : রাত ৯:৫৪

নগরীতে দুর্ধর্ষ সন্ত্রাসী নুরু অধরা দলের ১২ সহযোগী আটক


প্রকাশের সময় :৩১ ডিসেম্বর, ২০২০ ৮:১৩ : অপরাহ্ণ
সিএসপি নিউজ : নগরের আকবরশাহ থানা এলাকা থেকে দুর্ধর্ষ সন্ত্রাসী ও পুলিশের একাধিক মামলার আসামি নুরুল আলম প্রকাশ নুরুর ১২ সহযোগী ধরা পড়লেও এখনও অধরা শীর্ষ এ সন্ত্রাসী। বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) ভোর ৫টার দিকে আকবরশাহ থানার নাছিয়া ঘোনা ১নং ঝিল এলাকায় ফের অভিযান চালায় পুলিশ। অভিযানে পুলিশ এক নারীসহ তার ১২ সহযোগী থেকে ১ হাজার ১৫০ পিস ইয়াবা, ৪টি কিরিচ, ৩টি ছোরা ও ২টি চাপাতি উদ্ধার করা হয়।

এর আগে গত শনিবার (২৬ ডিসেম্বর) বিকেলে ওই এলাকায় তাকে গ্রেপ্তার করতে গিয়ে হামলার শিকার হয় পুলিশ। ওই সময় পুলিশের সাথে সন্ত্রাসীদের সংঘর্ষ ও গুলিবিনিময়ের ঘটনাও ঘটে।
আটককৃতরা হলেন, নারী সদস্য বিউটি আক্তার (২৭), মো. মোশারফ হোসেন (২২), মো. পারভেজ (২৮), মো. ওমর আলী (৩০), মো. জুয়েল রানা (১৯), মো. রাসেল (২৮), মো. বাবুল (২৮), আতাউল্লাহ (২৬), মো. সাঈদ (২০), মো. হৃদয় হোসেন (১৯), মো. ইব্রাহীম খলিল (৩০) ও অহিদুল ইসলাম বাদশা (১৯)।
তারা সবাই সন্ত্রাসী নুরুর সহযোগী বলে জানিয়েছেন আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহির হোসেন। ওসি জহির বলেন, আটককৃতদের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে পৃথক মামলা হয়েছে। পরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। সন্ত্রাসী নূরুর বিরুদ্ধে অভিযান চলমান থাকবে।