মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, সময় : সকাল ১০:৫৩

শিরোনাম

নগরীতে মালিকের টাকা আত্মসাৎ করে পালিয়ে ও শেষ রক্ষা হলো না


প্রকাশের সময় :৮ ডিসেম্বর, ২০২০ ৩:০২ : অপরাহ্ণ

সিএসপি নিউজ : নগরের কোতোয়ালী থানাধীন মিউনিসিপ্যাল হকার মার্কেট এলাকা থেকে দোকান মালিকের ১০ লাখ ৩৯ হাজার ৯০০ টাকা আত্মসাৎ করে চম্পট দিয়েছিলেন আবু তৈয়ব (২৫)। ঘটনার চার দিন পর আত্মসাৎ করা টাকার মধ্যে ৭ লাখ ৩৯ হাজার ৯০০ টাকা উদ্ধার করেছে পুলিশ।

গ্রেফতার করা হয়েছে আবু তৈয়বকে। (৭ ডিসেম্বর) তাকে গ্রেফতার ও টাকা উদ্ধারের বিষয়টি পুলিশের পক্ষ থেকে জানানো হয়।
গ্রেফতার আবু তৈয়ব সাতকানিয়া থানাধীন মাদার্শা দেওদীঘি এলাকার আব্দুস সালামের ছেলে। তিনি মিউনিসিপ্যাল হকার মার্কেটের শাহ আকতারিয়া স্টোরের ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন।
কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, কোতোয়ালী থানাধীন মিউনিসিপ্যাল হকার মার্কেট এলাকা থেকে দোকান মালিকের ১০ লাখ ৩৯ হাজার ৯০০ টাকা আত্মসাতের অভিযোগে আবু তৈয়বকে স্টেশন রোড এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। তার কাছ থেকে আত্মসাৎ করা ৭ লাখ ৩৯ হাজার ৯০০ টাকা উদ্ধার করা হয়েছে।
ওসি মোহাম্মদ মহসীন জানান, মিউনিসিপ্যাল হকার মার্কেটের শাহ আকতারিয়া স্টোরের মালিক জিয়াউল হক দোকানের মালামাল কিনতে ২ ডিসেম্বর ঢাকায় যান। মালামাল কিনতে টাকার প্রয়োজন হলে দোকান ম্যানেজার আবু তৈয়বকে কল দিয়ে দোকান থেকে ১ লক্ষ টাকা ও মার্কেটের ব্যবসায়ী বন্ধুদের কাছ থেকে ৯ লাখ ৩৯ হাজার ৯০০ টাকা সংগ্রহ করে মোট ১০ লাখ ৩৯ হাজার ৯০০ টাকা পাঠাতে বলেন। সাউথ ইস্ট ব্যাংক জুবিলী রোড শাখার মেসার্স শাহ আকতারিয়া স্টোরের একাউন্টে জমা দিতে বলেন আবু তৈয়বকে। কিন্তু আবু তৈয়ব টাকা নিয়ে দোকান থেকে বের হয়ে ব্যাংকে জমা দেননি। এ টকা আত্মসাৎ করে পালিয়ে যান তিনি।