মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০ ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, সময় : সকাল ৯:২৬

নগরীতে সিআরবি এলাকা থেকে ১৪ মাদক সেবী আটক


প্রকাশের সময় :২২ অক্টোবর, ২০২০ ১১:৩২ : অপরাহ্ণ
সিএসপি নিউজ : নগরীর স্টেশন রোড, লালদীঘি ও সিআরবি এলাকায় ১৪ জন মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও জরিমানা করেছে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার (২২ অক্টোবর) অভিযান পরিচালনা করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদের এ কারাদণ্ড ও জরিমানা করা হয়।

অভিযানে নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আলী হাসান।
অভিযানে রেলওয়ে স্টেশন এলাকায় ৯ জন, লালদিঘীপাড় এলাকায় ৩ জন, সিআরবি এলাকায় ২ জনকে জরিমানা ও কারাদণ্ড দেয়া হয়েছে। এদের মধ্যে সুজল ত্রিপুরাকে ১০০ টাকা জরিমানা ও ২০ দিনের বিনাশ্রম কারাদণ্ড, মো. সোহেলকে (৪০) ১০০ টাকা জরিমানা ও ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড মো. জহিরুল ইসলাম (৩১), মো. সোহাগ (৩০), মো. জাকির হোসেন (২৮), মো. মনির (২৫), মো. সোহেল (৩১), মো. বাদল মিয়া (৪০), মো. সুজন (২৫), মো. রুমন (৪০), মো. শুকুর আলী (৩০), বারাম শিকদার (৩৫), মো. সেলিম (২৪), যুবরাজকে (২৩) ১০০ টাকা জরিমানা ও ৪ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।
এছাড়াও ১৪ মাদকসেবীর কাছ থেকে ৫০০ গ্রাম গাঁজা, গাঁজা সেবনের উপকরণ ও কলকি জব্দ করা হয়। পরে জব্দকৃত গাঁজা ও অন্যান্য উপকরণ আগুনে পুড়িয়ে বিনষ্ট করা হয়।
নির্বাহী ম্যাজিস্ট্রেট আলী হাসান বলেন, ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় ১৪ মাদকসেবীকে হাতেনাতে ধরা হয়। একপর্যায়ে তাদের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও জরিমানা করা হয়। জনস্বার্থে এমন অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।