সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, সময় : দুপুর ১২:১৬

নগরীর আকবরশাহ এলাকায় বিদেশী রিভলবার ও অস্ত্রসহ সন্ত্রাসী মামুন আটক


প্রকাশের সময় :৫ এপ্রিল, ২০২১ ১২:০০ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদকঃ

চট্টগ্রাম মহানগরীর আকবরশাহ্ থানাধীন বিশ্বকলোনী এলাকায় অভিযান চালিয়ে ১ টি বিদেশী রিভলবার এবং ০৩ রাউন্ড গুলি উদ্ধারসহ মোঃ মামুন (৩৮) নামে ১ জন অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব-৭।

 

গতকাল রবিবার ৪ এপ্রিল ১২ঃ৪৫ মিনিটের সময় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটককৃত আসামী মোঃ মামুন নগরীর আকবরশাহ্ থানাধীন উত্তর পাহাড়তলী এলাকার মৃত আবু বক্করের ছেলে। তার বাড়ি সন্দীপ থানাধীন মুছাপুুর গ্রামে।

 

র‌্যাব-৭,এর সহকারী পরিচালক, পতেংগা বিশেষ ক্যাম্প কমান্ডার এএসপি সোহেল মাহমুদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম মহানগরীর আকবরশাহ্ থানাধীন ০৯নং ওয়ার্ড বিশ্বকলোনী আলহেরা মসজিদ সংলগ্ন ফারুক মার্কেটস্থ সততা ট্রেডার্স নামীয় দোকানের সামনে অভিযান চালানো হয়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে একজন কে আটক করে । পরে আসামির দেহ তল্লাশি করে কোমরে গোজা অবস্থায় ১ টি বিদেশী রিভলবার এবং ৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, আসামিকে জিজ্ঞাসাবাদে জানা যায় সে দীর্ঘদিন যাবৎ অবৈধ অস্ত্র ক্রয়-বিক্রয়সহ নিজে ব্যবহার করে বিভিন্ন ধরণের সন্ত্রাসী কার্যক্রম করে আসছে।গ্রেফতারকৃত আসামিকে চট্টগ্রাম  মহানগরীর আকবরশাহ্ থানায় হস্তান্তর করা হয়েছে।

 

সিএসপি /কেসিবি /১১ঃ৪৫পিএম

ট্যাগ :