মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, সময় : রাত ১২:১৪

শিরোনাম

নগরীর খুলশীতে নতুন মাদক “আইস (ক্রিস্টাল মেথ)”সহ ২ জন আটক


প্রকাশের সময় :২৫ ফেব্রুয়ারি, ২০২১ ৬:৪৭ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদকঃ

চট্টগ্রাম মহানগরীর খুলশী থানাধীন মোজাফফর নগর বাইলেন এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক ১৪ লক্ষ টাকা মূল্যের নতুন ধরনের মাদক “আইস (ক্রিস্টাল মেথ)” উদ্ধারসহ শফিউল আলম(৩৪) ও ইয়াছিন রানা (৫০) নামের ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭।

 

গতকাল বুধবার ২৪ ফেব্রুয়ারি রাত ১১ঃ৩০ মিনিটের সময় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে বলে জানান র‍্যাব-৭ এর সহকারী পরিচালক মিডিয়া এএসপি মোঃ নুরুল আবছার।

আটককৃত আসামী শফিউল আলম চট্টগ্রাম জেলার বাশখালী থানাধীন ছনুয়া (মখলেছুর রহমানের বাড়ী) এলাকার মোজাফফর আহমেদের ছেলে এবং মোঃ ইয়াছিন রানা কুমিল্লা জেলার নাঙ্গলকোট থানাধীন চুপুয়া এলাকার মৃত আবুল কালামের ছেলে। বর্তমানে- আরআইডি হাফসা ২২৫১/৩৯০৯ হোল্ডিং এর ভাড়াটিয়া, ০৩নং মোজাফফর নগর বাইলেইন, থানা- খুলশী, চট্টগ্রাম মহানগরী।

র‌্যাব-৭, এর সহকারী পরিচালক, সিনিয়র এএসপি মাশকুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম মহানগরীর খুলশী থানাধীন ০৩নং মোজাফফর নগর বাইলেন এর আরআইডি হাফসা নামক বিল্ডিং এর সামনে অভিযান চালিয়ে পালানোর সময় দুই জনকে আটক করা হয়। পরে আসামিদের দেহ তল্লাশী করে তাদের পরিহিত প্যান্টের পকেট হতে নতুন ধরনের মাদক ১৪০ গ্রাম আইস (ক্রিস্টাল) উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, গ্রেফতারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদে আরোও জানা যায়, তারা দীর্ঘ দিন যাবৎ চট্টগ্রাম মহানগরের বিভিন্ন মাদক ব্যবসায়ীদের নিকট নেশাজাতীয় মাদকদ্রব্য আইস (ক্রিস্টাল মেথ) ক্রয়-বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১৪ লক্ষ টাকা। গ্রেফতারকৃত আসামিদের চট্টগ্রাম মহানগরীর খুলশী থানায় হস্তান্তর করা হয়েছে।

 

সিএসপি /কেসিবি /৬ঃ৩৪পিএম

ট্যাগ :