শনিবার, ৬ মার্চ ২০২১ ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, সময় : বিকাল ৫:৩৩

নগরীর বুকে আরেক টেকনাফ! চলে স্বামী স্ত্রীর ইয়াবা কারবার


প্রকাশের সময় :২২ ফেব্রুয়ারি, ২০২১ ৯:৩৭ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদকঃ
ইয়াবার স্বর্গরাজ্য খ্যাত টেকনাফ। আর সেই নামের সাথে মিল রেখে গ্রাহক টানার কৌশল হিসাবে নগরীর ডবলমুরিং থানাধীন পাঠানঠুলির ইসলাম সওদাগর গলি এলাকার নাম দিয়েছেন টেকনাফ পাড়া। এ যেন আরেক টেকনাফ! চলে স্বামী স্ত্রীর ইয়াবা কারবার। স্বামী খোকন বাইরে থেকে ইয়াবা কিনে আনেন। আর স্ত্রী কোহিনুর বেগম সেই ইয়াবা বিক্রি করেন। আজকে অভিযান চালিয়ে স্বামী-স্ত্রীসহ চার মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে ডবলমুরিং থানা পুলিশ।

আজ সোমবার (২২ ফেব্রুয়ারি) চট্টগ্রাম নগরীর পাঠানঠুলির ইসলাম সওদাগর গলি ও দামুয়া পুকুর পাড় এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে। প্রথমে সওদাগর গলি থেকে খোকন ও কোহিনুরকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী আরও দুইজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত চার জন হলেন- মো. খোকন (৩৫), কোহিনুর আক্তার মুন্নি (২৭), ফরিদা বেগম (৩২) ও সাইফুল ইসলাম (৩৪)।

ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন জানান, ডবলমুরিং থানাধীন পাঠানটুলির ইসলাম সওদার গলি এলাকাটি টেকনাফ পাড়া নামে পরিচিত। গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে এই ইয়াবা দম্পতিকে গ্রেপ্তার করা হয়। তারা দীর্ঘদিন ধরে ইয়াবা বিক্রি করে আসছিলেন। স্বামী-স্ত্রী উভয়ের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে।

তিনি জানান, মাদক বিক্রির সময় তাদের হাতেনাতে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী তাদের অপর দুই সহযোগী ফরিদা বেগম ও সাইফুল ইসলামকে গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

সিএসপি/কেসিবি/৯ঃ৩৪পিএম

ট্যাগ :