বুধবার, ১৬ জুন ২০২১, ০৮:৩৮ অপরাহ্ন
শিরোনাম:
চট্টগ্রাম কলেজে দুই গ্রুপের সংঘর্ষে ৭ জন আহত ছিনতাইসহ ৫ মামলার আসামি আটক বায়েজিদ থেকে চাকরির প্রলোভন দেখিয়ে কৌশলে বাড়ি থেকে নিয়ে এসে আটকে রেখে জোরপূর্বক ধর্ষণ লোহাগাড়ায় দুর্যোগ বিষয়ক মহড়া অনুষ্ঠিত দুর্নীতি করে যারা দেশ-বিদেশে অর্থ পাচার করেছেন তারা কেউই পার পাবে না ওবায়দুল কাদের সুন্দরবনে আয়তন বাড়াতে কৃত্রিম ম্যানগ্রোভ সৃষ্টির উদ্যোগ প্রধানমন্ত্রীর মা-মেয়ে নিখোঁজের ২২দিন, স্বামী আতাউল্লাহ’র সন্দেহের তীর পরকীয়াই পলায়ন পাকস্থলী করে ইয়াবা পাচার করতে গিয়ে ও শেষ রক্ষা হল না আধুনিক জগতের সঙ্গে তালমিলিয়ে আমাদের এসএসএফ প্রশিক্ষণ ও দক্ষ বৃদ্ধি হবে প্রধানমন্ত্রী দুধের ব্যবসার আড়ালে করতেন ইয়াবা ব্যবসা দুধ জসিম

পুরাতন রেলওয়ে স্টেশন ভবনের হেরিটেজ বিআর হোটেলে চলছে ইয়াবা বানিজ্য, গ্রেপ্তার দুই

সিএসপি নিউজ : চট্টগ্রাম নগরীর প্রাণকেন্দ্র পুরাতন রেল স্টেশন ভবনের দ্বিতীয় তলায় লিজ দেওয়া একটি আবাসিক হোটেলে চলছে মাদক ও পতিতা বাণিজ্য।

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) এর অভিযানে গ্রেপ্তার হয়েছে দুইজন মাদক ব্যবসায়ী।

জানা যায়ই ইতিপূর্বে উক্ত হেরিটেজ বিআর হোটেল স্যুট অ্যান্ড রেস্টুরেন্টের চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (ডিবি) একাধিক পতিতাকেও গ্রেফতার করেন।

জানা যায় তারেক জিয়ার অনুসারী, হাওয়া ভবনের সদস্য, বাংলাদেশ রেলওয়ের গফফারের লীজকৃত পুরাতন রেল স্টেশন ভবনের হেরিটেজ বিআর হোটেল স্যুট অ্যান্ড রেস্টুরেন্টের ২য় তলার একটি রুম থেকে ইয়াবা বিক্রির সময় তাদের আটক করে র‌্যাব।

তাদের কাছ থেকে ৮ হাজার ৯২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

আটকের পর (২৮ আগস্ট) দুই ইয়াবা ব্যবসায়ীকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন।

আটক দুই ইয়াবা ব্যবসায়ী হলো- কোতোয়ালী থানাধীন রহমতগঞ্জ এলাকার মো. আলীর ছেলে মো. ইরফান আলী সাকিব (২৫) ও চন্দনাইশ উপজেলার বৈলতলী জাফরাবাদ এলাকার আবদুল কাশেমের ছেলে মো. বশির উদ্দিন (৩৪)।

রেলওয়ে সূত্রে আরো জানা যায় উক্ত গডফাদারের নেতৃত্বে বাংলাদেশের রেলের প্রতিটি স্টেশনেই নামে-বেনামে লীজ নিয়ে চালাচ্ছেন চোরাচালান-পতিতা ও মাদক বাণিজ্য। আর এই লিজ বাণিজ্যের সাথে যুক্ত রয়েছেন পূর্ব ও পশ্চিমাঞ্চলের রেলের চিফ কমার্শিয়াল ম্যানেজার এর কার্যালয়।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাশকুর রহমান বলেন, পুরাতন রেল স্টেশন এলাকার হেরিটেজ বিআর হোটেল স্যুট অ্যান্ড রেস্টুরেন্টের ২য় তলার একটি রুম থেকে ইয়াবাসহ দুইজনকে আটক করা হয়েছে।
তাদের কাছ থেকে ৮ হাজার ৯২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

মো. মাশকুর রহমান বলেন, আটক দুইজন হোটেলে রুম ভাড়া নিয়ে সেখান থেকে ইয়াবা বিক্রি করছিল।
দীর্ঘদিন ধরে তারা ইয়াবা ব্যবসা করে আসছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেইজ