সোমবার, ৫ এপ্রিল ২০২১, ২২শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, সময় : রাত ৯:৩৪

পটিয়ার এসিল্যান্ড নীলূফা ইয়াসমিন চৌধুরী করোনা আক্রান্তঃ দোয়া কামনা


প্রকাশের সময় :১৯ মার্চ, ২০২১ ১২:০৩ : পূর্বাহ্ণ

 

রায়হান সিকদার, নিজস্ব প্রতিবেদকঃ

চট্টগ্রামের পটিয়া উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও সদ্য বিদায়ী লোহাগাড়ার এসিল্যান্ড নীলূফা ইয়াসমিন চৌধুরী করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন। বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রাম ম্যাক্স হাসপাতালে ভর্তি হন। সেখানেই চিকিৎসাধীন রয়েছেন।

বৃহস্পতিবার (১৮ মার্চ) করোনার নমুনা পরীক্ষার রিপোর্ট পজেটিভ আসে বলে নিশ্চিত করেন পটিয়া উপজেলার সহকারী কমিশনার (ভূমি) নীলুফা ইয়াছমিন চৌধুরী।

জানা যায়, গত কয়েকদিন আগে পটিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নীলুফা ইয়াছমিন চৌধুরী সর্দি জ্বর, কাশিতে আক্রান্ত হয়ে লোহাগাড়ার একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসা নিয়ে ভর্তি ছিলেন। গত মঙ্গলবার লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার নমুনা দেন তিনি। বৃহস্পতিবার সন্ধ্যায় রিপোর্ট পজিটিভ আসে।

লোহাগাড়া থেকে বদলী হয়ে পটিয়ায় কর্মস্থলে লোহাগাড়া থেকে নিয়মিতি যাতায়াত করেন তিনি। বাসা এখনো লোহাগাড়া উপজেলা পরিষদের কোয়াটারে রয়েছে।

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ডা: মোহাম্মদ হানিফ বলেন, লোহাগাড়া সাবেক এসিল্যান্ড বর্তমানে পটিয়ার এসিল্যান্ড সর্দি-জ্বর ও কাশিতে আক্রান্ত হয়ে লোহাগাড়া সদর একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। মঙ্গলবার করোনার নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হবে। করোনা পজিটিভ কিনা আমি জানি না। রিপোর্ট এখোনো আমাদের হাতে আসেনি। তবে হতেও পারে বলে মন্তব্য করেন তিনি।

সুস্থতার জন্য তিনি সবার কাছে দোয়া চেয়েছন। এছাড়া একমাত্র শিশু সন্তান আইয়ানের সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন। আইয়ান বাসায় একা রয়েছেন বলেও তিনি জানান।

ট্যাগ :