সোমবার, ৫ এপ্রিল ২০২১, ২২শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, সময় : রাত ৯:৪৪

পটিয়া বাইপাস সড়কে ৩০,১০০ পিস ইয়াবা উদ্ধারঃপিকআপ চালক সহযোগীসহ আটক


প্রকাশের সময় :১৬ মার্চ, ২০২১ ৩:৫৬ : অপরাহ্ণ
নিজস্ব প্রতিবেদকঃ
চট্টগ্রাম জেলার পটিয়া থানাধীন পটিয়া বাইপাস সড়ক এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক ৯০ লক্ষ ৩০ হাজার টাকার মূল্যের ৩০,১০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭,। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত ১ টি পিকআপ(চট্ট-ন-১১-৬৫৬২) জব্দ করা হয়।
 
আজ মঙ্গলবার ১৬ মার্চ দিবাগত রাত ১২ঃ১০ মিনিটের সময় অভিযান চালিয়ে দুই জন কে আটক করা হয় বলে জানান র‍্যাব-৭ এর সহকারী পরিচালক(মিডিয়া) মোঃ নুরুল আবছার।
 
আটককৃত আসামীরা হলেন,ড্রাইভার মোঃ নুরুল আলম (২৬) কক্সবাজার জেলার উখিয়া থানাধীন কুতুপালং পূর্বপাড় এলাকার মৃত বেলালের ছেলে এবং হেলপার মোঃ কাইসার উদ্দিন (২০) একই এলাকার নুরুল ইসলা্মের ছেলে।
 
র‌্যাব-৭, এর সহকারী পরিচালক, সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ মাশকুর রহমান জানান, কতিপয় মাদক ব্যবসায়ী একটি পিকআপ যোগে বিপুল পরিমান মাদকদ্রব্য নিয়ে কক্সবাজার হতে চট্টগ্রাম এর দিকে আসছে। এমন তথ্যের ভিত্তিতে চট্টগ্রাম জেলার পটিয়া থানাধীন পটিয়া বাইপাস সড়কে সন্দেহজনক গতিবিধির একটি পিকআপে অভিযান চালিয়ে দুই জনকে আটক করা হয়। পরে পিকআপের উপরে বাধা একটি স্পেয়ার চাঁকার ভিতরে সু-কৌশলে লুকানো ৩০,১০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় এবং উক্ত পিকআপটি (চট্ট-ন-১১-৬৫৬২) জব্দ করা হয়।
 
তিনি আরও জানান, গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, তার দীর্ঘ দিন যাবৎ কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে বিভিন্ন কৌশলে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৯০ লক্ষ ৩০ হাজার টাকা এবং গ্রেফতারকৃত আসামিদের চট্টগ্রাম জেলার পটিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

সিএস/কেসিবি/৩ঃ৫৫পিএম

ট্যাগ :