সোমবার, ৫ এপ্রিল ২০২১, ২২শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, সময় : রাত ৩:০০

পটিয়া শান্তির হাট সড়কে বাসের ব্রেক ফেল হয়ে দুর্ঘটনা


প্রকাশের সময় :৭ জানুয়ারি, ২০২১ ৯:১৩ : অপরাহ্ণ
সিএসপি নিউজ : চট্টগ্রামের পটিয়া থানার শান্তির হাট সড়কে ব্রেক ফেল হওয়া একটি বাসের ধাক্কায় ক্ষতিগ্রস্ত হয়েছে চট্টগ্রামগামী অন্তত ৪টি গাড়ি। তবে এ দুর্ঘটনায় প্রাণহানী কিংবা কারো মারাত্মক জখম হয়নি বলে জানিয়েছেন পটিয়া হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস এণ্ড সিভিল ডিফেন্স।

বৃহস্পতিবার (৭ জানুয়ারি) বিকেলে পটিয়ার শান্তির হাটে এ দুর্ঘটনা ঘটে। তবে এ ঘটনায় ‘ব্রেক ফেল’ হওয়া বাসটিকে আটক করা হলেও চালক পলাতক রয়েছেন।
স্থানীয়দের বরাতে হাইওয়ে পুলিশের দায়িত্বশীল সূত্র জানায়, একটি ‘রিলেক্স বাস’ ব্রেক ফেল করে ধাক্কা দেয় একটি মিনিবাসকে। এতে মিনি বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি প্রাইভেট কার ও একটি মাইক্রোকে ধাক্কা দেয়। এসময় আরও একটি সিএনজি অটোরিক্সা ক্ষতিগ্রস্ত হয়েছে। ক্ষতিগ্রস্ত হওয়া ৪টি গাড়িই চট্টগ্রামগামী ছিল বলে জানিয়েছে পুলিশ।
পটিয়া ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক কুমার দাশ বলেন, এ দুর্ঘটনায় ৫ জন সামন্য আহত হয়েছেন। প্রাথমিক চিকিৎসা নিয়ে তারা গন্তেব্যে রওনা দিয়েছেন এবং বাসটি আটক করেছে পুলিশ।
এদিকে পটিয়া হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম জানান, ‘আমরা স্থানীয়দের কাছ থেকে শুনেছি, ব্রেক ফেল করে রিলাক্স বাসটি একটি মিনিবাসকে ধাক্কা দেয়। এতে ওই মিনি বাসটি ধাক্কা দেয় একটি প্রাইভেট কারকে। তাছাড়া একটি মাইক্রো সামান্য ক্ষতিগ্রস্ত হয়েছে।’
‘ব্রেক ফেল’ হওয়া বাস আটকের বিষয়টি নিশ্চিত করে তিনি বলেন বাসটি আটক আছে। তবে ড্রাইভার পলাতক।