শুক্রবার, ২ অক্টোবর ২০২০ ১৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, সময় : রাত ৪:৪৬

শিরোনাম

পদুয়ায় ১`শ কর্মহীন ও অসহায় পরিবারকে নগদ অর্থ দিলেন শিল্পপতি ইসমাঈল সিআইপি


প্রকাশের সময় :২৪ মে, ২০২০ ৫:৪১ : অপরাহ্ণ

রায়হান সিকদার,লোহাগাড়া প্রতিনিধিঃ

করোনা ভাইরাসের কারণে লোহাগাড়ায় চলছে লকডাউন।সরকারী নির্দেশনা মেনে সাধারণ মানুষ ঘরবন্দি রয়েছে। এলাকার অনেক জনসাধারণ মানবেতর জীবন যাপন করছেন।তাদের এমন দুর্দশার কথা বিবেচনা করে লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনিয়নের জঙ্গল পদুয়া হোসেন সিকদার পাড়া এলাকাসহ বিভিন্ন স্হানে এলাকার ১০০ কর্মহীন ও হত দরিদ্র পরিবারের মাঝে মানবতার ফেরিওয়ালা খ্যাত,কক্সবাজারের কৃতি সন্তান, কক্সবাজার জেলা যুবলীগ নেতা, বিশিষ্ট ব্যবসায়ী, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার থেকে চার চার বার শ্রেষ্ঠ সম্মাননা CIP পদকপ্রাপ্ত, বিশিষ্ঠ শিক্ষানুরাগী ও শিল্পপতি আলহাজ্ব মোহাম্মদ ইসমাঈল সিআইপির নিজস্ব তহবিল হতে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

২৪ মে বেলা ৩টায় শিল্পপতি আলহাজ্ব ইসমাঈল সিআইপির পক্ষ থেকে এসব নগদ অর্থ তুলে দেন জঙ্গল পদুয়া হোসেন সিকদার পাড়ার কৃতি সন্তান, সমাজসেবক ও আওয়ামীলীগ নেতা মুহাম্মদ রেজাউল করিম সোহেল।
রেজাউল করিম সোহেল বলেন, কক্সবাজারের কৃতি সন্তান ইসমাঈল সিআইপি আমার বোনের জামাতা।করোনা পরিস্হিতিতে ভাই আমাদের এলাকার কথা বিবেচনা করে অসহায় ও হত দরিদ্র ১০০ পরিবারকে ওনার পক্ষ থেকে নগদ অর্থ প্রদান করা হয়।
উল্লেখ্য,কক্সবাজারের কৃতি সন্তান বিশিষ্ট দানবীর ও শিল্পপতি ইসমাঈল সিআইপির পক্ষ থেকে কক্সবাজারের বিভিন্ন এলাকায় অসহায়, কর্মহীন, মধ্যবিত্ত ও নিম্নআয়ের মানুষের ঘরে ঘরে তিনি খাদ্য সহায়তা, নগদ অর্থ ও ঈদ সামগ্রী পৌঁছে দিয়েছেন।