সোমবার, ১৩ জুলাই ২০২০ ২৯শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, সময় : দুপুর ১২:৫৮

পাটগ্রামে নন এমপিও শিক্ষকদের মুখে হাসি ফোটাল সোনালী ব্যাংক লিমিটেড


প্রকাশের সময় :১৮ মে, ২০২০ ১১:১৭ : পূর্বাহ্ণ

কামরান হাবিব, রংপুর :

চলমান করোনা পরিস্থিতিতে নন এমপিও শিক্ষকদের মুখে হাসি ফোটালেন সোনালী ব্যাংক লিমিটেডের সিইও এন্ড এমডি মোঃ আতাউর রহমান প্রধান। পাটগ্রাম সরকারি কলেজ হল রুমে আয়োজিত এক অনুষ্ঠানে পাটগ্রাম উপজেলার নন এমপিও মাধ্যমিক এবং মাদ্রাসা পর্যায়ের ৪২ জন শিক্ষক কর্মচারীকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। এসময় কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হাবিবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা অফিসার মোঃ মশিউর রহমান।

পাটগ্রাম উপজেলা নির্বাহী অফিসার মোঃ মশিউর রহমান বলেন পাটগ্রামর কৃতিসন্তান জনাব মোঃ আতাউর রহমান প্রধান একজন অতুলনীয় মেধাবী ব্যক্তিত্ব । তিনি সর্বদাই এই অঞ্চলের মানুষের পাশে থেকে সহযোগিতাসহ গঠনমুলক সামাজিক ও জনকল্যাণমূলক কাজ করে আসছেন এছাড়াও তিনি চলমান করোনায় বিপর্যস্ত অসংখ্য দুস্থ মানুষের মাঝে জরুরী খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। অনেক বড় জায়গায় গিয়েও তিনি নিজের এলাকার মানুষের কথা ভুলেননি। বারবার এই এলাকার মানুষের পাশে দাঁড়িয়েছেন। তিনি এ অঞ্চলের অসংখ্য বেকার যুবককের কর্ম সংস্থান সৃষ্টি করে দিয়েছেন।তিনি এ অঞ্চলের মানুষের জন্য তার অবদান অতুলনীয় এবং প্রশংসার দাবিদার। এসময়
উপকারভোগী শিক্ষকগন জানান করোনায় সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছি আমরা নন এমপিও স্কুলের শিক্ষক কর্মচারিরা। স্কুলের বেতন না থাকায় অনেকটা মানবেতর জীবনযাপন করছি আমরা। গরিব দুস্থ মানুষরা লাইনে দাঁড়িয়ে সরকারি ত্রাণ পেলেও আমরা কিছুই পাইনি। আমাদের এই বিপদের দিনে সোনালী ব্যাংক লিমিটেড নন এমপিও শিক্ষক কর্মচারিদের পাশে দাঁড়িয়েছেন এজন্য জনাব আতাউর রহমান প্রধান স্যারকে সকল শিক্ষক কর্মচারিদের পক্ষ থেকে কৃতজ্ঞতা ও আন্তরিক অভিন্দন জানাচ্ছি।