সোমবার, ৫ এপ্রিল ২০২১, ২২শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, সময় : রাত ৯:৪৫

পিকআ্পের সাউন্ডবক্স ভর্তি ইয়াবা; ১৪ হাজার ইয়াবাসহ ২ জন আটক


প্রকাশের সময় :১১ ফেব্রুয়ারি, ২০২১ ৬:৩০ : অপরাহ্ণ
নিজস্ব প্রতিবেদকঃ
চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানাধীন লালদিঘী ময়দান সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে ১৪ হাজার পিস ইয়াবাসহ ২ জনকে মহানগর গোয়েন্দা (দক্ষিণ) বিভাগ। এসময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি পিকআপ জব্ধ করা হয়।

আজ বৃহস্পতিবার ১১ ফেব্রুয়ারি দুপুর ১২ঃ৫০ মিনিটের সময় অভিযান চালিয়ে মোঃ সুফল মিয়া (২২) ও মোঃ সজীব (১৮) নামের দুই জনকে আটক করা হয় বলে জানান পুলিশ পরিদর্শক মুহাম্মদ ওসমান গনি।

চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের উপ-পুলিশ কমিশনার মুহাম্মদ আলী হোসেন এর দিক নির্দেশনায় অতিঃ উপ-পুলিশ কমিশনার (ডিবি-দক্ষিণ) শাহ মোঃ আব্দুর রউফ ও সহকারী পুলিশ কমিশনার (ডিবি-দক্ষিণ) মোঃ কামরুল ইসলাম এর তত্ত্বাবধানে পুলিশ পরিদর্শক মুহাম্মদ ওসমান গনি এর নেতৃত্বে বিশেষ টিম-২ অভিযান চালায়।

অতিঃ উপ-পুলিশ কমিশনার (ডিবি-দক্ষিণ) শাহ মোঃ আব্দুর রউফ জানান, গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রামের কোতোয়ালী থানাধীন লালদিঘী ময়দান সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে সন্দহজনক দুই জনকে আটক করা হয়। পরে আটককৃত আসামীদের দেহ তল্লাশি করে ১৪,০০০ পিস ইয়াবা উদ্ধার করা হয় এবং ইয়াবা পরিবহনের কাজে ব্যবহৃত ১টি পিকআপ জব্ধ করা হয়।

তিনি আরও জানান, গ্রেফতারকৃতরা জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে তারা ইয়াবাগুলো বিশেষ কায়দায় সাউন্ডবক্সের ভিতরে লুকিয়ে কক্সবাজার থেকে কিশোরগঞ্জে বিক্রয়ের উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল । গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কোতোয়ালী থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

সিএস/কেসিবি/৬ঃ২৬পিএম

ট্যাগ :