সোমবার, ৫ এপ্রিল ২০২১, ২২শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, সময় : রাত ১০:৩০

পুটিবিলায় পাষন্ড স্বামীর হাতে স্ত্রী গুরুত্বর আহত, থানায় অভিযোগ


প্রকাশের সময় :১ ফেব্রুয়ারি, ২০২১ ৭:৪৩ : অপরাহ্ণ

 

রায়হান সিকদার,লোহাগাড়া প্রতিনিধিঃ

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পু্টিবিলা ইউনিয়নের দক্ষিণ পুটিবিলা সড়াইয়া এলাকায় পারিবারিক কলহের জের ধরে স্বামীর হামলায় স্ত্রী গুরুত্বর আহত হয়েছে।

আহত মহিলার নাম আমেনা বেগম(৩২)। সে ওই এলাকার ওসমানের স্ত্রী।

গত ৩০ জানুয়ারী রাত ৮টার দিকে এ ঘটনাটি ঘটেছে।

এ ঘটনায় আহত আমেনা বেগম বাদী হয়ে তার স্বামী মোঃ ওসমানকে বিবাদী করে লোহাগাড়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সুত্রে জানা যায়, বিগত ১৮ বছর পুর্বে পুটিবিলা সড়াইয়া এলাকার মৃত কালা মিয়ার পুত্র ওসমানের সাথে চুনতি ফারাঙ্গা এলাকার জানে আলমের কন্যা আমেনা বেগমের বিবাহ হয়। বিয়ের পরে তাদের সংসারে ২ ছেলে ১ মেয়ে রয়েছে।বিগত ৬ মাস ধরে ওসমান তার স্ত্রীকে শারিরীক ভাবে মারধরসহ বিভিন্ন ধরণের অমানুবিক নির্যাতন চালিয়ে আসছিল। স্ত্রীকে সবসময় মারধর করতে থাকে । গত ৩০ জানুয়ারী রাতে অতর্কিতভাবে ঘরে ঢুকে আমেনা বেগমকে এলোপাতাড়ি মারধর করে তার শরীরের বিভিন্ন স্হানে ফুলা,জখম করে তার পাষন্ড স্বামী মোঃ ওসমান। পরে স্হানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে নিয়ে আসে বলেও অভিযোগে প্রকাশ।

আহত মোঃ আমেনা বেগম কান্নাজনিত কন্ঠে উক্ত প্রতিবেদককে জানান, তার পাষন্ড স্বামী বিগত ৫/৬ মাস ধরে কথা কাটাকাটির মাধ্যমে মারধর করতে থাকে। গত কয়েকদিন পুর্বেও আমার স্বামী আমাকে অতর্কিতভাবে অমানুবিক ভাবে শারিরীক নির্যাতন ও মারধর করে। তিনি তার পাষন্ড স্বামীর বিরুদ্ধে সুষ্ঠ বিচারের জন্য সংশ্লিষ্ঠ প্রশাসনের কাছে হস্তক্ষেপ কামনা করেছেন।

লোহাগাড়া থানার এএসআই নাছিমা আকতার জানান, ঘটনাটি সত্যিই অমানুবিক ও দুঃখজনক। এ ঘটনায় আমেনা বেগম তার পাষন্ড স্বামীর বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। প্রয়োজনীয় তদন্ত সাপেক্ষে তার স্বামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্হা নেয়া হবে বলেও তিনি জানান।

অন্যদিকে,অভিযুক্ত ওসমানের সাথে যোগাযোগ করতে না পারায় তার বক্তব্যে নেয়া সম্ভব হয়নি।

ট্যাগ :