রোববার, ৪ এপ্রিল ২০২১, ২১শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, সময় : বিকাল ৫:৪২

পুটিবিলায় মাদ্রাসা শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার


প্রকাশের সময় :২৭ ফেব্রুয়ারি, ২০২১ ১১:২৩ : অপরাহ্ণ

 

 

রায়হান সিকদার, লোহাগাড়া প্রতিনিধিঃ

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পুটিবিলা থেকে শরমিন আক্তার (১২) নামের ৭ম শ্রেণীর এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। সে পুটিবিলা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের নয়াপাড়া এলাকার খুলু মিয়ার কন্যা এবং গৌড়স্থান আখতারুলুম দাখিল মাদ্রাসার ৭ম শ্রেণীর শিক্ষার্থী ।

২৭ ফেব্রুয়ারি রাত ৯ টার দিকে লোহাগাড়া থানার এসআই মামোনুর রশিদের নেতৃত্বে একটি টিম লাশটি উদ্ধার করে। ঘটনাটি হত্যা না আত্মহত্যা এ বিষয়ে এলাকায় মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। তবে তাকে হত্যা করে গাছের সাথে ঝুলিয়ে রাখা হয়েছে বলে দাবী করছেন তার পরিবারের সদস্যারা।

স্থানীয় ইউপি সদস্য পেয়ারু মিয়া জানান,শরমিন আমার স্ত্রীর বড় ভাইয়ের মেয়ে। সে আসরের নামাজের আগে বাড়ির আঙ্গিনায় সবার সাথে খেলা করছিল। এর ঘন্টাখানেক পর স্থানীয়রা নয়াপাড়া এলাকার রাবারড্যাম সংলগ্ন খামার বাড়ির উঠানের একটি গাছে ওরনা প্যাচানো অবস্থায় তার লাশ দেখে বাড়িতে খবর দেয়। পরে থানা পুলিশকে বিষয়টি জানালে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: জাকের হোসাইন মাহমুদ জানান,খবর পেয়ে ঘটনাস্থলে এসআই মামোনুর রশিদ মামুনকে পাঠানো হয়েছে। সেখান থেকে লাশ উদ্ধার করা হয়েছে। লাশের সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে। ঘটনার মূল রহস্য উদঘাটন করতে তদন্ত চলছে বলেও তিনি জানান।

ট্যাগ :