শুক্রবার, ৭ আগস্ট ২০২০ ২৩শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, সময় : সন্ধ্যা ৬:৩০

পৃথক অভিযানে ৭১০০পিচ ইয়াবা, ট্রাক জব্দঃ৪মাদক বিক্রেতা আটক


প্রকাশের সময় :৩০ জুন, ২০২০ ৩:৩৪ : অপরাহ্ণ

রায়হান সিকদার,লোহাগাড়া প্রতিনিধিঃ

লোহাগাড়ায় পৃথক অভিযানে ৪মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৭১০০পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

বিষয়টি লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ(ওসি) জাকের হোসাইন মাহমুদ নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃতরা হলেন যথাক্রমে আমিরাবাম স্কুল রোডের আবদুর রশিদের পুত্র মোহাম্মদ মমতাজ(৩৬), বড়হাতিয়া ইউনিয়নের মিয়াজি পাড়া এলাকার আবদুল মোনাফের পুত্র আবদুল আউয়াল(৩০), বড়হাতিয়া কুমিরাঘোনা চাকফিরানী এলাকার সাহাব মিয়ার পুত্র মোহাম্মদ কাইছার(৩২) এবং খুলনা কেএমপি জেলার সোনাডাঙ্গা আদর্শ পল্লীর মৃত বীর বিশ্বাসের পুত্র জনি বিশ্বাস(৩০)।

থানা সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বিকেলে ওসি জাকের হোসাইন মাহমুদ, পুলিশ পরিদর্শক(তদন্ত) মুহাম্মদ রাশেদুল ইসলাম ও এসআই গোলাম কিবরিয়ার নেতৃত্বে একটি পুলিশি টিম আমিরাবাদ স্কুল রোড লাল মিয়া টাউয়ারের সামনে হতে মমতাজ, আবদুল আউয়াল ও কাইছারের কাছ থেকে ২হাজার ১`শ পিচ ইয়াবা এবং চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের চুনতি ফরেস্ট রেঞ্জ কার্যালয়ের সামনে হতে চট্টগ্রাম অভিমুখী কলাভর্তি মালবাহী ট্রাকে তল্লাশী চালিয়ে জনি বিশ্বাসের কাছে ৫হাজার পিচ ইয়াবা ট্যাবলেটসহ ৪জন মাদক বিক্রেতাকে আটক করে।

লোহাগাড়া থানার ওসি জাকের হোসাইন মাহমুদ জানান, আমরা প্রতিদিন ইয়াবার চালানসহ মাদক বিক্রেতাদেরকে আটক করে চট্টগ্রাম আদালতে সৌপর্দ করছি।
গতকাল বিকেলেও এসআই গোলাম কিবরিয়ার নেতৃত্বে পুলিশি পৃথক অভিযান চালিয়ে আমিরাবাদ স্কুল রোড লাল মিয়া টাউয়ারের সামনে হতে মমতাজ,আবদুল আউয়াল ও কাইছারের কাছ থেকে ২১০০ পিচ এবং চুনতি ফরেস্ট রেঞ্জ কার্যালয়ে ৫০০০পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করতে সক্ষম হয়েছি। মাদক বিক্রেতারা যে দলের কিংবা যত বড় শক্তিশালী হোক না কেন কাউকে ছাড় দেওয়া হবেনা।
মাদক বিক্রেতাদের বিরুদ্ধে এ অভিযান অব্যাহত রয়েছে বলেও তিনি জানান।

আটককৃতদের বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন মামলা রুজু করা হয়েছে এবং ৩০জুন তাদেরকে চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হয়েছে বলে থানা সুত্রে জানা গেছে।