রোববার, ১৮ এপ্রিল ২০২১, ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, সময় : রাত ৯:৫৫

প্রফেসর ড. আবু রেজা নদভী এমপি’র সাথে লোহাগাড়া প্রেস ক্লাব নেতৃবৃন্দের মতবিনিময়


প্রকাশের সময় :১৩ মার্চ, ২০২১ ৯:৫৪ : পূর্বাহ্ণ

 

নিজস্ব প্রতিবেদকঃ

চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনের সংসদ সদস্য, আন্তর্জাতিক ইসলামিক স্কলার ও গবেষক প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি’র সাথে লোহাগাড়া প্রেস ক্লাব নেতৃবৃন্দের এক মতবিনিময় সভা ১২ মার্চ (জুমাবার) বিকেল ৫টায় সাতকানিয়ার মাদার্শাস্থ এমপি নদভীর বাসভবনে অনুষ্ঠিত হয়। লোহাগাড়া প্রেস ক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্টিত এ মতবিনিময় সভায় এমপি নদভীকে লোহাগাড়ার চলমান সার্বিক পরিস্থিতি অবহিত করেন লোহাগাড়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এবং উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজাদ। এ সময় তিনি প্রেস ক্লাব নেতৃবৃন্দের কাছ থেকে লোহাগাড়ার উন্নয়ন কর্মকান্ড, আইন শৃঙ্খলা পরিস্থিতি, রাজনৈতিক ও সামাজিক বিভিন্ন বিষয়ে খোঁজ-খবর নেন এবং মূল্যবান পরামর্শ গ্রহণ করেন।
পরে এমপি নদভীকে লোহাগাড়া প্রেস ক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

মতবিনিময় কালে উপস্থিত ছিলেন লোহাগাড়া প্রেস ক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক এইচ এম জসিম উদ্দিন, অর্থ সম্পাদক খোকন সুশীল, প্রচার ও প্রকাশনা সম্পাদক জাহেদুল ইসলাম, দপ্তর সম্পাদক রায়হান সিকদার, কার্যনির্বাহী সদস্য ও সাবেক সাধারণ সম্পাদক মাষ্টার সিরাজুল ইসলাম, অধ্যাপক ডা: কামাল উদ্দিন, মোঃ আব্দুল করিম, আরিফুল ইসলাম রিফাত ও অমিত কর্মকার প্রমুখ।
মতবিনিময়কালে প্রফেসর ড. আবু রেজা নদভী এমপি লোহাগাড়া প্রেস ক্লাব সদস্যদের যে কোন দু:সময়ে পাশে থাকা এবং প্রেস ক্লাবের উন্নয়নে সহযোগিতার আশ্বাস দেন। এসময় তিনি শেখ হাসিনার সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড ও অর্জন গুলো তুলে ধরতে প্রেস ক্লাব নেতৃবৃন্দের প্রতি আহবান জানান। ##

ট্যাগ :