সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, সময় : ভোর ৫:৪৭

প্রেমের ফাঁদে ফেলে অপহরণ; ২ অপহৃতকে উদ্ধার করেছে পুলিশ


প্রকাশের সময় :২৭ মার্চ, ২০২১ ৯:০২ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদকঃ
পাঁচ সদস্যের অপহরণকারী চক্র। মোবাইল নাম্বারে ফোন করে প্রেমের অভিনয় করে ফাঁদে ফেলে।এরপর বাসায় এনে জিম্মি করে মোবাইল ও টাকা ছিনিয়ে নেওয়াই তাদের কাজ। নগরীর ডবলমুরিং থানাধীন পানওয়ালাপাড়া এলাকায় অভিযান চালিয়ে এই চক্রের হাত থেকে দুই অপহৃতকে উদ্ধার করেছে ডবলমুরিং থানা পুলিশ। এসময় এক অপহরণকারীকে আটক ও লোহার রড,ছোরা,দা,ধামা উদ্ধার করা হয় ।

আজ শনিবার ২৭ মার্চ বিকালে ডবলমুরিং থানাধীন পানওয়ালাপাড়া এলাকা থেকে তাদের উদ্ধার করা হয় এবং এক অপহরণকারীকে আটক করা হয়।

উদ্ধার হওয়া দুই অপহৃতের নাম, মোঃ জাহাঙ্গীর আলম(২২) ও নজরুল ইসলাম (২৬)। গ্রেফতার হওয়া অপহরণকারীর নাম আব্দুল কাদের(২০)।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মহসিন জানান,অপহরণকারীদের দলে আছে ৫ জন। একজন মেয়ে এবং চারজন ছেলে। ছেলেরা বিভিন্ন জায়গা থেকে মোবাইল নম্বর সংগ্রহ করে। পরে মেয়েটি সেই নাম্বারে ফোন করে প্রেমের অভিনয় করে। একপর্যায়ে শিকারকে ফাঁদে ফেলে। এরপর বাসায় ডেকে এনে জিম্মি করে মোবাইল ও টাকা ছিনিয়ে নেয়। পরে অপহৃতের বাসায় ফোন করে টাকা দাবি করে।না হয় মেরে ফেলার হুমকি দেয়।

তিনি আরও জানান, গোপন সংবাদের ভিত্তিতে পানওয়ালাপাড়া এলাকায় অভিযান চালিয়ে দুই অপহৃতকে উদ্ধার করা হয় এবং এক অপহরণকারীকে আটক করা। এসময় অপহরণকারী দলের অন্য সদস্যরা পালিয়ে যায়। চক্রের পলাতক সদস্যদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে বলেও জানান ওসি মোঃ মহসিন।

সিএস পি/কেসিবি/৯ঃ০০পিএম

ট্যাগ :