সোমবার, ৫ এপ্রিল ২০২১, ২২শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, সময় : রাত ৯:৪৫

ফটিকছড়িতে গৃহহীন পরিবারের মাঝে দলিল হস্তান্তর


প্রকাশের সময় :১৫ ফেব্রুয়ারি, ২০২১ ৮:০৫ : অপরাহ্ণ

ফটিকছড়ি ( চট্টগ্রাম) প্রতিনিধি

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার ২৬ টি গৃহহীন পরিবারের নিকট ঘরের দলিল হস্তান্তর করা হয়েছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ বার্ষিকী উপলক্ষে সারা দেশে ১লক্ষ গৃহহীন পরিবারকে সেমিপাকা ঘর দেওয়া হচ্ছে।

আজ সোমবার(১৫ ফেব্রুয়ারি)সকালে উপজেলার পাইন্দং ইউনিয়নের ডলু এলাকায় এসব ঘরের দলিল,শীতবস্ত্র ও ফলবৃক্ষের চারা তুলে দেন চট্টগ্রাম-২ ফটিকছড়ি আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ তরীকত ফেডারেশন (বিটিএফ) এর চেয়ারম্যান সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী।

ফটিকছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা সায়েদুল আরেফিন জানান, উপজেলার পাইন্দংয়ে ২৬ টি গৃহহীন পরিবারকে ঘর ও ঘরের দলিল, দুুইটি করে কম্বল ও একটি ফলজগাছের চারা তুলে দেয়া হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদের চেয়ারম্যান হুসাইন আবু তৈয়ব, উপজেলা নির্বাহী অফিসার সায়েদুল আরেফিন, মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন নাহার মুক্তা, ভাইস চেয়ারম্যান এডভোকেট ছালামত উল্লাহ চৌধুরী শাহিন, সহকারী কমিশনার (ভূমি) জিসান বিন মাজেদ, উপজেলা প্রকৌশলী এম হেদায়াত আলী, পি আই ও আবুল হোসেন,ফটিকছড়ি থানার অফিসার ইনচার্জ মো: রবিউল ইসলাম, পাইন্দং ইউনিয়নের চেয়ারম্যান এ কে এম ছরওয়ার হোসেন স্বপন প্রমুখ।

 

সিএসপি /কেসিবি/৬ঃ৪৭পিএম

ট্যাগ :