বুধবার, ৩ মার্চ ২০২১ ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, সময় : রাত ১:১৪

ফেনীতে পৃথক দুই অভিযানে ফেন্সিডিল ও গাঁজা উদ্ধার;২ সহোদরসহ ৩ জন আটক


প্রকাশের সময় :২০ ফেব্রুয়ারি, ২০২১ ১:২৭ : অপরাহ্ণ
নিজস্ব প্রতিবেদকঃ

ফেনী জেলার ফেনী মডেল থানাধীন মহিপাল এলাকায় অভিযান চালিয়ে ১৯২ বোতল ফেন্সিডিল ১১ কেজি গাঁজা উদ্ধারসহ একমাদক ব্যাবসায়ীকে আটক করেছে র্যাব-৭ ফেনী ক্যাম্প।

শুক্রুবার ১৯ ফেব্রুয়ারি রাতে ও শনিবার ২০ ফেব্রুয়ারি দিবাগত রাত ৩ঃ০৫ মিনিটের সময় অভিযান চালিয়ে তিন জনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন,নারায়নগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন নোয়াপাড়া এলাকার মোঃ আনোয়ার আলীর ছেলে মোঃ নুরে আলম(৩২)। অপর দুই আসামী উভয়ই নরসিংদী জেলার সদর থানাধীন বাজির মোড় এলাকার অজিত ভৌমিকের ছেলে দীপংকর ভৌমিক(৩০) সনি ভৌমিক(২৪)।

্যাব-৭ এর সহকারী পরিচালক, ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, সহকারী পুলিশ সুপার মোঃ জুনায়েদ জাহেদী জানান, গোপন সংবাদের ভিত্তিতে ফেনী মডেল থানাধীন মহিপাল ব্রিজের নিচে শাহীন এন্ড রেস্টুরেন্ট এর সামনে অভিযান চালানো হয়। এসময় র্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় একজনকে আটক করা হয়। পরে তার হেফাজতে থাকা একটি পাটের বস্তায় তল্লাশি করে ১৯২ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ফেন্সিডিলের আনুমানিক মুল্য ৩ লক্ষ ৬৮ হাজার টাকা। গ্রেপ্তারকৃত আসামীদের ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান এই র্যাব কর্মকর্তা।

সহকারী পুলিশ সুপার মোঃ জুনায়েদ জাহেদী আরও জানান, অপর আরেকটি অভিযানে ফেনী মডেল থানাধীন মহিপাল বীজের নিচে খায়ের রেস্তোরা এর সামনে ঢাকা- চট্টগ্রাম মহাসড়কে অভিযান চালানো হয়। এসময় দুই জন পালানোর চেষ্টা করলে র্যাব সদস্যরা ধাওয়া করে আটক করে। পরে তাদের সাথে থাকা প্লাস্টিকের ব্যাগ তল্লাশি করে ৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। উদ্ধার কৃত ফেন্সিডিলের আনুমানিক মুল্য ৫০ হাজার টাকা।গ্রেপ্তারকৃত আসামীদের ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

সিএসপি/কেসিবি/১ঃ১৯পিএম

ট্যাগ :