রোববার, ১৮ এপ্রিল ২০২১, ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, সময় : সন্ধ্যা ৭:২৬

ফেনী ছাগলনাইয়ায় বিদেশি মদসহ এক মাদক ব্যাবসায়ীকে আটক করেছে র‍্যাব


প্রকাশের সময় :১০ মার্চ, ২০২১ ৬:৪১ : অপরাহ্ণ
নিজস্ব প্রতিবেদকঃ
ফেনী জেলার ছাগলনাইয়া থানাধীন জিরো পয়েন্ট এলাকায় অভিযান চালিয়ে ৫১ বোতল বিদেশি মদ উদ্ধার সহ মোঃমাঈন উদ্দিন ওরফে জিকু(১৯) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-৭, ফেনী ক্যাম্প। এসময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত নম্বর বিহীন একটি এপাচি মোটরসাইকেল জব্দ করা হয়।
 
আজ বুধবার ১০ মার্চ দিবাগত রাত ১ঃ১০ মিনিটের সময় অভিযান চালিয়ে তাকে আটক করা হয় বলে নিশ্চিত করেছেন র‍্যাব-৭ এর সহকারী পরিচালক, ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক, সহকারী পুলিশ সুপার মোঃ জুনায়েদ জাহেদী।
 
আটককৃত মোঃমাঈন উদ্দিন ফেনী জেলার ফুলগাজী থানাধীন মনিপুর গ্রামের মোঃ মিলনের ছেলে।
 
র‍্যাব-৭ এর সহকারী পরিচালক, ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক, সহকারী পুলিশ সুপার মোঃ জুনায়েদ জাহেদী জানান, কতিপয় মাদক ব্যবসায়ী মোটর সাইকেল যোগে মাদকদ্রব্য নিয়ে ছাগলনাইয়া থেকে ফেনীর দিকে আসছে এমন তথ্যের ভিত্তিতে ফেনী জেলার ছাগলনাইয়া থানাধীন ছাগলনাইয়া জিরো পয়েন্ট রোডে চেকপোষ্ট এর মাধ্যমে অভিযান চালানো হয়। এসময় সন্দেহজনক একটি মোটর সাইকেল দ্রুত গতিতে পালানোর সময় ধাওয়া করে একজনকে আটক করা হয়। পরে তল্লাশী করে মোটরসাইকেল থেকে ৫১ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়।
 
তিনি আরও জানান, উদ্ধারকৃত মাদক দ্রব্যের আনুমানিক মূল্য ৭৯ হাজার টাকা এবং গ্রেফতারকৃত আসামীকে ফেনী জেলার ছাগলনাইয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

আরো পড়ুনঃ
ডিএনসির অভিযানে ইয়াবাসহ আটক স্বামী-স্ত্রী;১৫ মাদক ব্যবসায়ী-সেবীকে সাজা ও জরিমানা
গভীর রাতে ইউএনওর অভিযান; শিশু নির্যাতনকারী সেই মাদ্রাসা শিক্ষককে অব্যাহতি
এমন একজন মানবিক জনপ্রশাসন কর্মকর্তা চাই সবখানে!

 
সিএসপি/কেসিবি/৬ঃ৩২পিএম

ট্যাগ :