রোববার, ১৮ এপ্রিল ২০২১, ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, সময় : সন্ধ্যা ৬:৩৯

বঙ্গবন্ধুর ভাস্কর্য অবমাননা প্রতিবাদে লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের বিক্ষোভ


প্রকাশের সময় :৬ ডিসেম্বর, ২০২০ ১:৪২ : অপরাহ্ণ

 

রায়হান সিকদার,লোহাগাড়াঃ

কুষ্টিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য অবমাননার প্রতিবাদে এবং জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে লোহাগাড়ায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে উপজেলা ছাত্রলীগ।

বাংলাদেশের স্বাধীনতার পরাজিত শক্তি, সাম্প্রদায়িক, উগ্র মৌলবাদী গোষ্ঠী কর্তৃক কুষ্টিয়ায় রাতের অন্ধকারে জাতির পিতার নির্মাণাধীন ভাস্কর্য ভাঙ্গার তীব্র নিন্দা ও প্রতিবাদে কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা মোতাবেক ৬ ডিসেম্বর( রোববার) সকালে লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বটতলী মোটর স্টেশনস্হ চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের মোস্তাফা সিটির সামনে শুরু হয়ে পুরাতন থানাস্হ এলাকা পদক্ষিণ করে মিছিল শেষ করে ।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে নেতৃত্ব দেন লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি একেএম আসিফুর রহমান চৌধুরী ও সাধারণ সম্পাদক এরশাদুর রহমান রিয়াদ।

 

এসময় অন্যান্যদের মধ্যে উপস্হিত ছিলেন লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি রিজভী ওয়াহিদ, আসলাম আহমেদ, গাজী আমজাদ, নাইমুর রহমান মুরাদ, সাদ্দাম হোসেন,রায়হান শাওন, মোঃ মকসুদ,আহসান উল্লাহ ওয়াহিদ,তারেক যুগ্ন সাধারণ সম্পাদক বোরহান সোবহান,মোঃ তামিম,আবদুল্লাহ আল নোমান,সাংগঠনিক সম্পাদক আশরাফুল হক হিরু, সাকিবুল ইসলাম,মোঃ রাকিব, তারেখুল ইসলাম ইমন ধর্ম সম্পাদক তারেকুল ইসলাম তানিম, প্রচার সম্পাদক তামরিন হাসান, দপ্তর সম্পাদক আরফাত চৌধুরী আদর, উপ গণশিক্ষা সম্পাদক মোশাররফ হোসেন জিদান, উপ আইন মোসলেন উদ্দিন টিটু, সহ সম্পাদক মীম, সাইম তালুকদার প্রমুখ।

বক্তারা কুষ্টিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য অবমাননার প্রতিবাদে এবং জড়িতদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

ট্যাগ :