রোববার, ১৮ এপ্রিল ২০২১, ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, সময় : সন্ধ্যা ৭:০৭

বনবিভাগের জায়গা দখল করার সময় ২জন আটক


প্রকাশের সময় :৪ জানুয়ারি, ২০২১ ৩:৪৫ : অপরাহ্ণ

 

রায়হান সিকদার, লোহাগাড়া প্রতিনিধিঃ

লোহাগাড়ায় বনভূমির জায়গা দখল করার সময় হাতে -নাতে ২জনকে আটক করে চুনতি সাতগড় বনবিভাগ।

আটককৃতরা হল উপজেলার চুনতি ইউনিয়নের মৌলভী পাড়া এলাকার মৃত আবদুস সালামের পুত্র মোঃ আবদুস সবুর ও পদুয়া মাঝের দোকান এলাকার ইমাম শরীফের পুত্র মোঃ আলী(৪৫)।

জানা যায়, চট্টগ্রাম দক্ষিণ বন বিভাগের চুনতি রেঞ্জের সাতগড় বন বিটের চুনতি মৌজার ২০১৯-২০ সনে সৃজিত (২য় আবর্ত) বাগানে নলবুনিয়া হাতিবান্ধা এলাকায় চুনতি সাতগড় মৌলভী পাড়ার মোকতারুল আলম প্রকাশ লেদু মেম্বারের পুত্র  মোঃ ফারুকের নেতৃত্বে পাকা পিলারদ্বারা বনভূমি জবরদখল করার চেষ্টা করছিল। গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বিকেলে চুনতি সাতগড় বিট কর্মকর্তা মোঃ মাসুদ পারভেজের নেতৃত্বে বনবিভাগের একটি টিম বনবিভাগের জায়গা দখল করার সময় হাতে নাতে ২জনকে আটক করে। ফারুক নামের ব্যক্তি পালিয়ে যায়।

চুনতি সাতগড় বন বিট কর্মকর্তা মোঃ মাসুদ পারভেজ জানান,চুনতি মৌলভী পাড়ার ফারুকের নেতৃত্বে চুনতি নলবনিয়া হাতিবান্ধা এলাকায় বনবিভাগের জায়গা জবর-দখল করছিল। অামরা খবর পেয়ে হাতে নাতে ২ জনকে আটক করে। সুকৌশলে ফারুক পালিয়ে যান।এ ব্যাপারে বন আইনে মামলা রুজু করা হয়েছে। মামলা নং ৩/৭/২১।

আটককৃত ২জনকে কে চট্টগ্রাম বন আদালতে প্রেরণ করা হয় এবং বাকি আসামী ফারুকে গ্রেফতারের জন্য অব্যাহত রয়েছে বলেও তিনি জানান।

ট্যাগ :