রোববার, ৪ এপ্রিল ২০২১, ২১শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, সময় : দুপুর ২:২৮

শিরোনাম

বহদ্দারহাট এলাকায় পানির সমস্যা নিয়ে বাড়াটিয়ার মাথা ফাটালেন জমিদারের ছেলে 


প্রকাশের সময় :১৩ ডিসেম্বর, ২০২০ ৫:৫২ : অপরাহ্ণ

সিএসপি নিউজ : বাসায় সারাদিন পানি নেই। তাই পানি চেয়েছিলেন ভাড়াটিয়া।

জানতে চেয়েছিলেন পানি না দেওয়ার কারণ। তাই ভাড়াটিয়াকে বেধড়ক মারধর করে মাথা ফাটিয়ে দিয়েছেন বহদ্দারহাট এলাকার এক বাড়িওয়ালার ছেলে।
আহত ভাড়াটিয়া পঙ্কজ বিশ্বাস চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। এ ঘটনায় তিনি পাঁচলাইশ থানায় অভিযোগ করেছেন।
পঙ্কজ বিশ্বাসের ভাই স্কুল শিক্ষক সুবল বিশ্বাস  বলেন, বহদ্দারহাট জামে মসজিদের পাশে খাজা মঞ্জিলে গত ৬ বছর ধরে ভাড়া থাকতেন তারা। কয়েক মাস ধরে ওই বাড়ির নিচতলায় ইয়াবা ব্যবসা ও অসামাজিক কাজকর্ম চলছিলো।
পুলিশও এসব বিষয় তদন্তে সেখানে কয়েকবার এসেছিল।
তিনি বলেন, বিষয়গুলো সম্পর্কে বাড়িওয়ালাকে অবহিত করা হয়। এতে বাড়িওয়ালার ছেলে আমাদের ওপর ক্ষিপ্ত হন। শনিবার (১২ ডিসেম্বর) সারাদিন বাসায় পানি না থাকায় বাড়িওয়ালাকে বিষয়টি জানানো হয়। তিনি নিচে এসে গোসল করতে বলেন। গোসল করার সময় বাড়িওয়ালার ছেলেরা পঙ্কজ বিশ্বাসসহ তার পরিবারের ওপর অতর্কিত হামলা চালায়।
সুবল বিশ্বাস বলেন, তারা পঙ্কজের মাথা ফাটিয়েছে। ওখানে অসামাজিক কাজকর্ম চলতো। এসব বিষয় বাড়িওয়ালাকে জানানোয় মূলত ক্ষিপ্ত হয়ে তার ছেলেরা পানি দেওয়া বন্ধ করে দেয়। আমরা এ ঘটনার বিচার চাই।
অভিযোগের বিষয়ে বাড়িওয়ালা সাহাব উদ্দিন  বলেন, তাদের অভিযোগ মিথ্যা। মোটর নষ্ট হওয়ায় পানি তুলতে পারছি না। তাই বাসায় পানি নেই।
ভাড়াটিয়াকে মারধর ও অসামাজিক কাজকর্মের বিষয়ে তিনি বলেন, তারা প্রথম আমাদের ওপর হামলা চালিয়েছে। আর পুলিশ এসেছিল অন্য কাজে।
পাঁচলাইশ থানার উপ-পরিদর্শক মো. শহিদ বলেন, সামান্য বিষয় নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়েছে। ভাড়াটিয়া ও বাড়িওয়ালা দুইপক্ষই অভিযোগ করেছে। আমরা তাদের থানায় ডেকেছি।