বুধবার, ১৬ জুন ২০২১, ০৮:১১ অপরাহ্ন
শিরোনাম:
চট্টগ্রাম কলেজে দুই গ্রুপের সংঘর্ষে ৭ জন আহত ছিনতাইসহ ৫ মামলার আসামি আটক বায়েজিদ থেকে চাকরির প্রলোভন দেখিয়ে কৌশলে বাড়ি থেকে নিয়ে এসে আটকে রেখে জোরপূর্বক ধর্ষণ লোহাগাড়ায় দুর্যোগ বিষয়ক মহড়া অনুষ্ঠিত দুর্নীতি করে যারা দেশ-বিদেশে অর্থ পাচার করেছেন তারা কেউই পার পাবে না ওবায়দুল কাদের সুন্দরবনে আয়তন বাড়াতে কৃত্রিম ম্যানগ্রোভ সৃষ্টির উদ্যোগ প্রধানমন্ত্রীর মা-মেয়ে নিখোঁজের ২২দিন, স্বামী আতাউল্লাহ’র সন্দেহের তীর পরকীয়াই পলায়ন পাকস্থলী করে ইয়াবা পাচার করতে গিয়ে ও শেষ রক্ষা হল না আধুনিক জগতের সঙ্গে তালমিলিয়ে আমাদের এসএসএফ প্রশিক্ষণ ও দক্ষ বৃদ্ধি হবে প্রধানমন্ত্রী দুধের ব্যবসার আড়ালে করতেন ইয়াবা ব্যবসা দুধ জসিম

বাংলাদেশ হিন্দু মহাজোট আনোয়ারা উপজেলা কমিটির অনুমোদন

রুপন দত্ত – বিশেষ প্রতিনিধি

বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট চট্রগ্রাম জেলার আওতাধীন আনোয়ারা উপজেলার কমিটি অনুমোদন ও ধর্মীয় আলোচনা সভা আনোয়ারা সদর ইউনিয়ন বিলপুরস্থ লোকনাথ সেবাশ্রমে অনুষ্ঠিত হয় ।

গত ১৪ মে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে উৎপল দত্তের সভাপতিত্বে উপস্থিত ছিলেন শুভ উদ্ভোধক ডাঃ মৃদুল মল্লিক সাবেক টিএসএ আনোয়ারা উপজেলার হেলথ কমপ্লেক্সে। প্রধান অতিথি ছিলেন সজল মজুমদার সাধারণ সম্পাদক জাতীয় হিন্দু মহাজোট চট্টগ্রাম জেলা।

প্রধান বক্তা ছিলেন পিন্টু রঞ্জন দাশ অর্থ সম্পাদক জাতীয় হিন্দু মহাজোট চট্টগ্রাম জেলা। মহান অতিথি ছিলেন রঞ্জন দত্ত সুব্রত সাধারণ সম্পাদক বাংলাদেশ বৈদিক পরিষদ চট্টগ্রাম দক্ষিণ জেলা। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাজীব চক্রবর্তী কার্যকারি সভাপতি বাংলাদেশ জাতীয় হিন্দু যুব মহাজোট আনোয়ারা উপজেলা। লিটন রায় সরকার সভাপতি গীতামৃতম্ সংঘ বাংলাদেশ আনোয়ারা উপজেলা। নমিতা ভৌমিক সাবেক শিক্ষিকা বিজন আইচ সাধারণ সম্পাদক লোকনাথ সেবাশ্রম বিলপুর আনোয়ারা উপজেলা। স্বাগত বক্তব্য রাখেন রাজীব ভৌমিক বিশিষ্ট গীতা পাটক। সুজন ঘোষ, সুজন সিকদার প্রমুখ।

সভার শেষে উৎপল দত্তকে সভাপতি। এ্যাডঃ খোকন আইচ অমিতকে নির্বাহী সভাপতি। লিটন রায় সরকারকে সহ-সভাপতি। রুপম বসুকে সহ-সভাপতি। সঞ্জয় নন্দীকে সাধারণ সম্পাদক, শ্যামল নাথকে সাংগঠনিক সম্পাদক করে ৫১ জন বিশিষ্ট আনোয়ারা উপজেলার জাতীয় হিন্দু মহাজোট কমিটি গঠন করা হয়।

সিএসপি/ কেসিবি /৮ঃ৫৭পিএম


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেইজ