মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, সময় : সকাল ৮:৩৪

শিরোনাম

বান্দরবনে র‌্যাব-বিজিবির যৌথ অভিযানে ৩ কোটি ৫০ লক্ষ টাকার আফিমসহ আটক ১


প্রকাশের সময় :৯ মার্চ, ২০২১ ৮:১৭ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদকঃ

বান্দরবন পার্বত্য জেলার থানচি থানাধীন থানচি বাজার এলাকায় র‌্যাব ও বিজিবি যৌথ অভিযান চালিয়ে আনুমানিক ৩ কোটি ৫০ লক্ষ টাকা মূল্যের ৩ কেজি ৭০০ গ্রাম আফিম উদ্ধারসহ লেংরাও প্রু (১৯) নামের এক জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

 

আজ মংগলবার ০৯ মার্চ দুপুর ২ঃ১০ মিনিটের সময় অভিযান চালিয়ে তাকে আটক করা হয় বলে জানান র‍্যাব-৭ এর সহকারী পরিচালক মিডিয়া মোঃ নুরুল আবছার। আটককৃত আসামী লেংরাও প্রু বান্দরবান জেলার থানচি থানাধীন রেংবাপাড়া এলাকার রেংথোন প্রুর ছেলে।

 

র‌্যাব-৭, এর সহকারী পরিচালক, হাটহাজারী (সিপিসি-২) ক্যাম্প কমান্ডার মেজর মুশফিকুর রহমান জানান, কতিপয় মাদক ব্যবসায়ী বান্দরবান পার্বত্য জেলার থানচি থানাধীন থানচি ইউপির ১নং ওয়ার্ড, থানচি বাজার সংলগ্ন থানচি মাইক্রো স্ট্যান্ড বটগাছ তলা এলাকায় নেশা জাতীয় মাদকদ্রব্য কথিত আফিম ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭ ও ৩৮ ব্যাটালিয়ন (বিজিবি) যৌথ অভিযান চালায়। এসময় র‌্যাব ও বিজিবির উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে একজনকে আটক করা হয়। পরে আসামির নিজ হেফাজতে থাকা একটি প্লাষ্টিকের বস্তার ভিতর সুকৌশলে লুকানো অবস্থায় ৩ কেজি ৭০০ গ্রাম আফিম উদ্ধার করা হয়।

 

তিনি আরও জানান,আসামীকে জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, সে দীর্ঘদিন যাবত দূর্গম পাহাড়ি অঞ্চলে নেশা জাতীয় মাদকদ্রব্য কথিত আফিম উৎপাদন সহ প্রক্রিয়াজাত করে পাইকারী মাদক ব্যবসায়ীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ৩ কোটি ৫০ লক্ষ টাকা। গ্রেফতারকৃত আসামীকে বান্দরবান পার্বত্য জেলার থানচি থানায় হস্তান্তর করা হয়েছে।

 

সিএসপি /কেসিবি /৮ঃ০৩পিএম

ট্যাগ :