রোববার, ৪ এপ্রিল ২০২১, ২১শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, সময় : সকাল ৬:১৭

শিরোনাম

বাসের হেলপার যখন ইয়াবা কারবারি!ক্রেতা সেজে পুলিশ ধরল ইয়াবা কারবারি


প্রকাশের সময় :৪ মার্চ, ২০২১ ৮:১৪ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদকঃ
বন্দর নগরীতে ইয়াবার ভয়াবহ বিস্তার আশংকাজনক হারে বাড়ছে। মাদক ব্যবসায়ীরা ইয়াবার আমদানি
, সরবরাহ ও বেচাকেনার জন্য নানা শ্রেনী পেশার লোকদের বেছে নিচ্ছে। এবার যুক্ত হল বাসের হেল্পার! দিনে বাসের হেল্পার হিসাবে কাজ করে আর রাতে মেতে উঠে ইয়াবা বেচা কেনায়! এমনি এক চক্রের তিনজনকে নগরীর ডবলমুরিং থানা এলাকায় ইয়াবাসহ গ্রেপ্তার করেছে থানা পুলিশ।
গতকাল বুধবার ৩ মার্চ রাতে পৃথক দুটি অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানা গেছে।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ডবলমুরিং থানা পুলিশের এসআই শরীফ উদ্দিন ক্রেতা সেজে আগ্রাবাদ চৌমুহনীর একটি আবাসিক হোটেল থেকে রাসেল (২৪) নামে একজনের কাছ থেকে ২৫০০ এবং আল আমিন ওরফে বাবু (২৪) এর কাছ থেকে ১৮০০ পিস ইয়াবাসহ আটক করা হয়। রাসেল বাসের হেল্পার। সে দিনে ১১ নং বাসের হেল্পার হিসেবে কাজ করে। আর রাতে হয়ে যায় ইয়াবা ব্যবসায়ী! মাঝে মাঝে যাত্রী বেশেও তার গাড়িতে ইয়াবাসেবীরা উঠে। তার পুরো পরিবারই মাদক ব্যবসায় জড়িত। তার মা ৩টি মাদক মামলার আসামি হয়ে কারাগারে আছেন। তার বাবাও ৩ টি মাদকের মামলায় আসামি হয়ে পলাতক আছেন।

তিনি আরো বলেন, পৃথক আরেকটি অভিযানে আগ্রাবাদের কথিত মিনি টেকনাফের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী মোক্তার হোসেন অভি(২৮) কে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে মাদক আইনে ডবলমুরিং থানায় ৪ টি মামলা রয়েছে।

সিএসপি/কেসিবি/৮ঃ১২পিএম

ট্যাগ :