বুধবার, ৮ জুলাই ২০২০ ২৪শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, সময় : রাত ১২:৪৩

বায়েজিদে কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার ২


প্রকাশের সময় :২৮ জুন, ২০২০ ৭:২৫ : অপরাহ্ণ
সিএসপি নিউজ :  নগরীর বায়েজিদ এলাকার ডেবারপাড়ে ১৬ বছরের এক কিশোরী ধর্ষণের শিকার হয়েছে। শনিবার (২৭ জুন) সন্ধ্যায় খালার বাসায় যাওয়ার পথে একাধিক মামলার এক আসামির হাতে কিশোরী ধর্ষিত হয়।

এ ঘটনায় ধর্ষক আনোয়ার হোসেন ও তার সহযোগী মো. হেলালকে গ্রেপ্তার করেছে বায়েজিদ থানা পুলিশ। বিষয়টি রোববার (২৮ জুন) নিশ্চিত করেন বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি প্রিটন সরকার।

পুলিশ সূত্র জানান, ধর্ষণের শিকার কিশোরী ও ধর্ষক একই এলাকার বাসিন্দা। খালার বাসায় যাওয়ার পথে ধর্ষক ও তার সহযোগী কিশোরীকে অনুসরণ করেন এবং একপর্যায়ে নিরব জায়গায় কৌশলে নিয়ে গিয়ে ধর্ষণ করেন। ঘটনার পরপর কিশোরীকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় এবং ধর্ষক আনোয়ার ও তার সহযোগী হেলালকে অভিযান পরিচালনা করে গ্রেপ্তার করা হয়।

বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি প্রিটন সরকার বলেন, কিশোরী ধর্ষণের ঘটনায় আনোয়ার ও হেলাল নামের দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। ভুক্তভোগী পরিবারের দায়ের করা মামলা অনুযায়ী তাদেরকে ইতোমধ্যে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। মূল ধর্ষক আনোয়ারের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।