শনিবার, ৩ এপ্রিল ২০২১, ২০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, সময় : বিকাল ৪:৪৩

শিরোনাম

বিআরটিএ কার্যালয়ে অভিযান; ছদ্মবেশে ম্যাজিস্ট্রেট ধরলেন ৩ দালাল


প্রকাশের সময় :২৪ ফেব্রুয়ারি, ২০২১ ১১:০২ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদকঃ

চট্টগ্রাম বিআরটিএ ঘিরে দালাল চক্র সক্রিয় । দালাল চক্রের হাতে অনেকটাই জিম্মি বিআরটিএতে হয়রানি বা ভোগান্তির শেষ নেই এমনটাই অভিযোগ সেবা গ্রহিতাদের। আজকে চট্টগ্রাম নগরীর নতুন পাড়া এলাকায় বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) বিভাগীয় কার্যালয়ে অভিযান চালিয়ে ৩ দালালকে হাতেনাতে গ্রেফতার করেছেন ভ্রাম্যমাণ আদালত।

 

গ্রেফতারকৃতরা হচ্ছে-মোঃ আবদুল্লাহ মিন্টু, মোঃ রবিউল হোসাইন ও মোঃ গালিব। এদের মধ্যে মিন্টুকে জেল এবং রবিউল ও গালিবকে জরিমানা করে ছেড়ে দেয়া হয়েছে।

 

আজ বুধবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে বিআরটিএ কার্যালয়ে অভিযান চালিয়ে ভ্রাম্যমাণ আদালত তাদের গ্রেফতার করেন। অভিযানে নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আশরাফুল আলম।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আশরাফুল আলম জানান, ছদ্মবেশে বিআরটিএ কার্যালয়ে অভিযান চালিয়ে ৩ দালালকে হাতেনাতে গ্রেফতার করেছি আমরা। এর মধ্যে একজনকে ১৫ দিনের কারাদন্ড এবং বাকি দুইজনকে ৫ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে। বিআরটিএ কার্যালয়ে সেবা পেতে হয়রানি বা ভোগান্তির শিকার হলে জেলা প্রশাসনকে জানানোর অনুরোধ জানিয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আশরাফুল আলম বলেন, জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমানের নির্দেশে এই ধরনের অভিযান অব্যাহত রাখা হবে।

 

সিএসপি /কেসিবি /১০ঃ৪৬পিএম

ট্যাগ :