সোমবার, ৫ এপ্রিল ২০২১, ২২শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, সময় : রাত ১০:২৮

বিদেশী চকলেটের প্যাকেটে বিশেষ কায়দায় ইয়াবা পাচার; কোতোয়ালিতে আটক এক যুবক


প্রকাশের সময় :২ মার্চ, ২০২১ ৯:৪৪ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদকঃ

নগরীর কোতোয়ালী এলাকায় মধুবন সুইটসের সামনে অভিযান চালিয়ে মধ্যপ্রাচ্য থেকে আসা চকলেটের মোড়কে বিশেষ কায়দায় প্যাকেটজাত করে ইয়াবা পাচারকারী ইমতিয়াজ ইকরাম কাঞ্চন (৩২) নামের এক যুবককে আটক করেছে কোতোয়ালী থানা পুলিশ। এসময় চকলেটের প্যাকেট থেকে বিপুল পরিমান ইয়াবা উদ্ধার করা হয়।

গতকাল সোমবার (২ মার্চ) রাত ১২ঃ২০ মিনিটের সময় সহকারী পুলিশ কমিশনার (কোতোয়ালী জোন) নোবেল চাকমা এবং অফিসার ইনচার্জ মোহাম্মদ নেজাম উদ্দিন পিপিএম নেতৃত্বে পরিচালিত অভিযানে তাকে আটক করা হয়।

গ্রেফতারকৃত আসামী ইমতিয়াজ ইকরাম কাঞ্চন কক্সবাজার জেলার হলদিয়া ইউনিয়নের মোস্তফা কামালের ছেলে।

 

কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নেজাম উদ্দিন পিপিএম জানান,গোপন সংবাদের ভিত্তিতে কোতোয়ালী থানাধীন কোতোয়ালী মোড়স্থ মধুবন মিষ্টির দোকান সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে মোঃ ইমতিয়াজ ইকরাম প্রকাশ কাঞ্চনকে আটক করা হয়। পরে তার সাথে থাকা বিদেশী চকলেট ও বাদামের প্যাকেটে বিশেষ কায়দায় লুকানো ১৭ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয় ।

 

তিনি আরও জানান,জিজ্ঞাসাবাদে সে ইয়াবা ট্যাবলেটগুলো অভিনব কায়দায় চকলেট ও বাদামের বিদেশী প্যাকেটের মধ্যে প্যাকেটজাত করে সুকৌশলে বিক্রয়ের উদ্দেশ্যে ঢাকায় নিয়ে যাচ্ছিল বলে স্বীকার করে। গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে কোতোয়ালি থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

 

সিএসপি /কেসিবি /৯ঃ৪০পিএম

ট্যাগ :