রোববার, ৪ এপ্রিল ২০২১, ২১শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, সময় : রাত ১২:০৩

শিরোনাম

বুড়িশ্চর এলাকা থেকে মাদক ব্যবসী মা ছেলে আটক


প্রকাশের সময় :৮ ডিসেম্বর, ২০২০ ৭:০৩ : অপরাহ্ণ
সিএসপি নিউজ : চট্টগ্রামের হাটহাজারী উপজেলার ১৫ নম্বর বুড়িশ্চর এলাকা থেকে মাদকসহ মা ও ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ২০ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়।

সোমবার (৭ ডিসেম্বর) রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন- পশ্চিম বাথুয়ার হাসেম মেম্বারের বাড়ির মো. জানে আলমের স্ত্রী মোছাম্মত নূর বেগম ওরফে বেগুনী (৪৭) ও তার ছেলে মো. জাহেদ (২৪)।
মদুনাঘাট তদন্ত (ফাঁড়ি) কেন্দ্রের (আইসি) ইনচার্জ মো. জাব্বারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে  বলেন, উপজেলার বুড়িশ্চর এলাকা থেকে মদসহ মা-ছেলেকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে ২০ লিটার মদ উদ্ধার করা হয়।
তিনি আরও বলেন, তারা একে অপরে সম্পর্কে মা-ছেলে বলে জানায় এবং মা নূর বেগম ছেলেকে নির্দোষ দাবি করে নিজের উপর সকল দায় নিতে চাইলেও ছেলে জাহেদ মাদক ব্যবসায়ের সাথে নিজের সম্পৃক্ততা আছে বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেন। জাহেদ লিচুবাগান সহ বিভিন্ন এলাকা থেকে মাদক সংগ্রহ করে এবং তার মা ফেরি করে মাদক বিক্রয় ও সরবরাহ করেন। মদসহ আটককৃত মা-ছেলের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ (১) এর ২৪ (খ) ধারায় মঙ্গলবার (৮ ডিসেম্বর) হাটহাজারী মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে বলে তিনি জানান।