সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ১১:২১ অপরাহ্ন

বোয়ালখালী পৌরসভার শান্তিপূর্ণ নির্বাচনে বিজয়ীরা

চট্টগ্রামের বোয়ালখালী পৌরসভা নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়েছে। পৌরসভার ৯ ওয়ার্ডে প্রতিদ্বন্দ্বিতা করেছেন সাধারণ কাউন্সিলর পদে ৫১ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৮ জন।সোমবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একযোগে পৌরসভার ২৪টি কেন্দ্রে ভোট গ্রহণ হয়। ভোট গণনা শেষে রাতে ফলাফল ঘোষণা করেন রির্টানিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুন নাহার।

প্রাপ্ত ফলাফলে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন যারা—

সাধারণ কাউন্সিলর: ১ নম্বর ওয়ার্ডে তারেকুল ইসলাম (ব্রিজ), ২নম্বর ওয়ার্ডে সিরাজুল হক (উট পাখি), ৩ নম্বর ওয়ার্ডে শেখ আরিফ উদ্দীন জুয়েল (ড্রয়ার), ৪ নম্বর ওয়ার্ডে সুনীল চন্দ্র ঘোষ (টেবিল ল্যাম্প), ৫ নম্বর ওয়ার্ডে ইসমাইল হোসেন আবু (উট পাখি), ৬ নম্বর ওয়ার্ডে মো. নাছের আলি (ডালিম), ৭ নম্বর ওয়ার্ডে মাহমুদুল হক (ব্ল্যাকবোর্ড), ৮ নম্বর ওয়ার্ডে মো. পারভেজ (ডালিম), ৯ নম্বর ওয়ার্ডে মো. জাহাঙ্গীর আলম (ব্রিজ) বেসরকারিভাবে নির্বাচিত হয়েছে।

সংরক্ষিত মহিলা কাউন্সিলর: ১-৩ নম্বর ওয়ার্ডে রেবেকা সুলতানা মনি (আনারস), ৪-৬ নম্বর ওয়ার্ডে জোবাইদা বেগম (আনারস) ও ৭-৯ নম্বর ওয়ার্ডে শাহনাজ পারভিন নিলু (চশমা) নির্বাচিত হয়েছেন।

এছাড়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় জহুরুল ইসলাম জহুর মেয়র পদে নির্বাচিত হন।

এদিকে ভোট গ্রহণ চলাকালীন সকাল ১১টার দিকে ১ নম্বর ওয়ার্ডের পশ্চিম কধুরখীল স্কুল এণ্ড কলেজ কেন্দ্রের একটি বুথে বিনা প্রবেশের অভিযোগে মো. জাবেদ নামের এক ব্যক্তিকে আটক করা হয়। পরবর্তীতে ওই ব্যক্তির মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়। এছাগা ৬ নম্বর ওয়ার্ডের হামিদুল হক সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে ডালিম প্রতীকের প্রার্থীর পক্ষে তার কর্মী-সমর্থকরা ভোটারদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে দেয়নি বলে অভিযোগ ওঠে।

রির্টানিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুন নাহার বলেন, ‘ভোট চলাকালীন সময়ে যাতে কোনো সমস্যা না হয় সেভাবে নজরদারি রাখা হয়েছে। তবে সকালে ১১টার সময় পশ্চিম কধুরখীল স্কুল এণ্ড কলেজ কেন্দ্রের গোপন কক্ষে প্রবেশের চেষ্টা করার অভিযোগে একজনকে আটক করা হয়েছিল। তাকে পরে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।‘


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুক পেইজ