মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, সময় : দুপুর ১:৪০

বড়হাতিয়ায় মরহুম মৌলানা বদিউল আলম সড়কের ব্রিক সলিং এর কাজের উদ্বোধন


প্রকাশের সময় :২৮ জানুয়ারি, ২০২১ ৩:৩৯ : অপরাহ্ণ

 

রায়হান সিকদার,লোহাগাড়া প্রতিনিধিঃ

চট্টগ্রাম জেলা পরিষদের পক্ষ থেকে বড়হাতিয়ার কৃতি সন্তান সমাজসেবক মিরান হোসেন মিজানের ঐকান্তিক প্রচেষ্ঠায় বড়হাতিয়া ইউনিয়নের উত্তর বড়হাতিয়া মাইজ পাড়াস্হ মরহুম মৌলানা বদিউল আলম সড়কে ব্রিক সলিং এর কাজের শুভ উদ্বোধন করা হয়েছে।

২৮ জানুয়ারী সকালে উক্ত সড়ক অবলোকন করতে যান বাংলাদেশ আওয়ামীলীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আলহাজ্ব আমিনুল ইসলামের ব্যক্তিগত সহকারী, বড়হাতিয়ার কৃতি সন্তান মিরান হোসেন মিজান।

এসময় উপস্হিত ছিলেন অত্র এলাকার কৃতি সন্তান মোঃ সাইফুদ্দিন, নাজিম উদ্দিন বাচ্চু, বড়হাতিয়ার ১নং ওয়ার্ডের সম্ভাব্য মেম্বার পদপ্রার্থী মোঃ সেলিম উদ্দিন, খোরশেদ আলম, কফিল উদ্দিনসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গগণ।

 

মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাওলানা আলমগীর।

 

বাংলাদেশ আওয়ামীলীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আলহাজ্ব আমিনুল ইসলামের ব্যক্তিগত সহকারী, বড়হাতিয়ার কৃতি সন্তান মিরান হোসেন মিজান জানান, মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে চট্টগ্রাম জেলা পরিষদের বরাদ্দ হতে বড়হাতিয়ায় মৌলানা বদিউল আলম সড়কের ব্রিক সলিং এর কাজ শুরু করা হয়েছ। জেলা পরিষদের পক্ষ থেকে সড়কটি অবলোকন করেছি। তিনি আরও জানান,মাননীয় প্রধানমন্ত্রীর সুদক্ষ নেতৃত্বে দেশ এখন বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। দেশ এখন অনেক বেশী উন্নত।

ট্যাগ :