শুক্রবার, ৭ আগস্ট ২০২০ ২৩শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, সময় : বিকাল ৫:৫৬

ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী তামান্নাকে গ্রেফতার চেয়ে মামলা!


প্রকাশের সময় :১ আগস্ট, ২০২০ ২:৪৪ : পূর্বাহ্ণ

সিএসপি ডেস্ক নিউজ :  ৩ তম আইপিএলে খেলার জন্য প্রস্তুতি নিচ্ছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। বলিউড ও দক্ষিণ ভারতের চলচ্চিত্রাভিনেত্রী তামান্না ভাটিয়া বলিউডের নতুন ছবি ‘বোলে চুড়িয়া’র কাজ নিয়ে ভীষণ ব্যস্ত। এরইমধ্যে ভারতের দুই ভুবনের এই দুই তারকা পড়লেন আইনি ঝামেলায়।

চেন্নাইয়ের সিনিয়র আইনজীবী এ পি সুরিয়াপ্রকাশম এদের দুজনের গ্রেফতার ও বিচার চেয়ে মামলা করেছেন মাদ্রাজ হাইকোর্টে। ভারতীয় দৈনিক ডিএনএ শুক্রবার দিয়েছে এই খবর। এই আইনজীবী সবরকমের অনলাইন জুয়া খেলার ওপর নিষেধাজ্ঞা চেয়ে বলেছেন যারা এই জুয়া চালাচ্ছেন এবং কোহলি-তামান্নাদের মতো বিখ্যাত ব্যক্তি যারা এর প্রসারে কাজ করছেন তাদের গ্রেফতার করে আইনের মুখোমুখি দাঁড় করানো হোক।
আবেদনে বলা হয়েছে, ভারতে জুয়া ফৌজদারি অপরাধ, আর এই অনলাইন জুয়ার কারণে তামিলনাড়ুর যুবসমাজের মধ্যে আত্মহত্যা বেড়ে গেছে। কারণ তরুণ-তরুণীরা বিশাল আর্থিক ক্ষতির মুখে পড়ে হতাশ হয়ে পড়ছে।
আগামী মঙ্গল অথবা বুধবার এই রিট পিটিশনের ওপর শুনানি হতে পারে।
রিট পিটিশনার অ্যাডভোকেট সুরিয়াপ্রকাশম অনলাইন জুয়াকে ‘ব্লু হোয়েল চ্যালেঞ্জ’ গেমের সঙ্গে তুলনা করে বলেছেন, তরুণেরা প্রথমত সময় কাটানোর জন্য এটি খেলা শুরু করে, যা পরে আসক্তিতে পরিণত হয় কোহলি-তামান্নাদের মতো তারকাদের তারকাদের মাধ্যমে মগজধোলাইয়ের শিকার হয়ে। তারা চড়া সুদে অর্থ ধার করে, একটা পর্যায়ে ধার শোধ দিতে পারে না, তারপর জীবন শেষ করে সিদ্ধান্ত নেয়।
গুজব ছিল যে আনুশকা শর্মার সঙ্গে সম্পর্ক হওয়ার আগে এই তামান্নার সঙ্গে ২০১১-১২ সালের দিকে সম্পর্ক হয়েছিল কোহলির। একটি বিজ্ঞাপনের সূত্রে দুজন পরস্পরের কাছাকাছি আসেন।