সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, সময় : বিকাল ৪:১৪

ভূয়া ক্যাপ্টেন পরিচয়ে ৩ কোটি টাকার ইয়াবা পাচার; স্বামী স্ত্রীসহ ৩ জন আটক


প্রকাশের সময় :৬ এপ্রিল, ২০২১ ৯:২৬ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদকঃ
ভূয়া ক্যাপ্টেন পরিচয় দিয়ে ইয়াবা পাচার কালে আনুমানিক ৩ কোটি ২৩ লক্ষ টাকা মূল্যের ১,০৭,৭০০ (এক লক্ষ সাত হাজার সাতশত) পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

গতকাল সোমবার ০৫ এপ্রিল রাত ১ঃ০০ টার সময় ফেনী জেলার ফেনী মডেল থানাধীন রামপুর এলাকায় অভিযান চালিয়ে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃত আসামীরা হলেন,আসামি মোঃ ওবায়দুর রহমান ওরফে সাবু মন্ডল (৩৫) গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ জেলপাড়া এলাকার মৃত দেলোয়ার হোসেনের ছেলে ও মোঃ কায়েস (২৫) কক্সবাজার জেলার সদর থানাধীন নোমানিয়াচড়া এলাকার মৃত হোসেন আহম্মেদের ছেলে এবং মোঃ ববি আক্তার (৩২) বগুড়া  জেলার সদর থানাধীন খানদার এলাকার মোঃ ওবায়দুর রহমান ওরফে সাবু মন্ডলের স্ত্রী।

র‌্যাব-৭, এর উপ-পরিচালক, চাঁদগাও (সিপিসি-৩) ,কোম্পানী কমান্ডার- স্কোয়াডন লিডার আবদুল্লাহ আল জাবের জানান,  গোপন সংবাদের ভিত্তিতে সন্দেহজনক গতিবিধির একটি প্রাইভেটকার থেকে পালানোর সময় ৩ জনকে আটক করা হয়। পরে প্রাইভেটকারের ভিতর চালকের সিটের পাশে একটি ব্যাগের ভিতর হতে সুকৌশলে লুকানো ১,০৭,৭০০ (এক লক্ষ সাত হাজার সাতশত) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় এবং উক্ত প্রাইভেটকারটি (নম্বর বিহীন) জব্দ করা হয়।  মোঃ ওবায়দুর রহমান নিজেকে ভূয়া ক্যাপ্টেন পরিচয় দিয়ে ইয়াবা পাচার করে আসছিল।

তিনি আরও জানান, আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরোও জানা যায় যে, তারা কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে ফেনীসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ীদের নিকট মাদক বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৩ কোটি ২৩ লক্ষ ১০ হাজার টাকা এবং জব্দকৃত প্রাইভেটকারের অনুমানিক মূল্য ৩০ লক্ষ টাকা। গ্রেফতারকৃত আসামিদের ফেনী জেলার ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

সিএস পি/কেসিবি/৯ঃ০৭পিএম

ট্যাগ :