বৃহস্পতিবার, ৮ এপ্রিল ২০২১, ২৫শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, সময় : দুপুর ১:৫২

মানবিক কাজেও লোহাগাড়া বেসরকারি হাসপাতাল এন্ড ডায়গনোস্টিক এসোসিয়েশন


প্রকাশের সময় :৮ এপ্রিল, ২০২১ ১:৫১ : অপরাহ্ণ

 

রায়হান সিকদার, লোহাগাড়া প্রতিনিধিঃ

করোনার দ্বিতীয় ধাপে ৪র্থ দিনের মতো চলছে লক ডাউন। মহামারি করোনা ভাইরাস থেকে নিজেদের সুরক্ষা রাখতে লোহাগাড়া বেসরকারি হাসপাতাল এন্ড ডায়গনেস্টিক এসোসিয়েশনের পক্ষ থেকে মাস্ক বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) সকালে লোহাগাড়া বটতলি মোটর স্টেশনে বিভিন্ন সংগঠন ও মাস্ক বিহীন লোকদের মাঝে এ মাস্ক বিতরণ করা হয়।

এসময় লোহাগাড়া ট্রাফিক বিভাগ, লোহাগাড়া অটোরিকশা সিএনজি চালক সমবায় সমিতি নেতৃবৃন্দদেরকে মোট ৫হাজার মাস্ক বিতরণ করা হয়েছে।

মাস্ক বিতরণ করেন লোহাগাড়া প্রাইভেট হসপিটাল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক, লোহাগাড়া ডায়াবেটিক জেনারেল হাসপাতালের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান,জাতীয় সমাজকল্যাণ পরিষদের নির্বাহী সদস্য, উপজেলা বিআরডিবির চেয়ারম্যান সমাজকর্মী মুুহাম্মদ আরমান বাবু রোমেল।

এসময় সাথে ছিলেন লোহাগাড়া ট্রাফিক বিভাগের ইনচার্জ(ইন্সপেক্টর) স্নেহহাংশু বিকাশ সরকার,লোহাগাড়া রেডিয়াম ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক, লোহাগাড়া প্রাইভেট হসপিটাল এসোসিয়শনের অর্থ সম্পাদক মুহাম্মদ জাহাঙ্গীর আলম, এসোসিয়েশনের অফিস সহকারী মুহাম্মদ কাইছার।

 

 

সমাজকর্মী মুহাম্মদ আরমান বাবু রোমেল জানান, করোনা প্রাদুর্ভাবের প্রকোপ বৃদ্ধি পাওয়ায় আমরা হসপিটাল এসোসিয়েশনের পক্ষ থেকে জনসচেতনতামুলক মোট ৫ হাজার মাস্ক বিতরণ করেছি। আগামীতেও মাস্ক বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

ট্যাগ :